Ajay-Tabu: অজয়ের জন্যই আমি আজও সিঙ্গল, ও যা করেছে ওর অনুতাপ হোক: তব্বু

Ajay-Tabu: অজয়ের জন্যই আমি আজও সিঙ্গল, ও যা করেছে ওর অনুতাপ হোক: তব্বু
তাব্বু দায়ী করেছেন অজয় দেবগণকে। কারণ, শুনলে চমকে যাবেন।

Ajay-Tabu: ইন্ডাস্ট্রিতে তাব্বু ও অজয়ের সমীকরণ কারও অজানা নয়। অজয়ের খুবই কাছের বন্ধু তিনি। তাও কেন এই অভিযোগ?

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 23, 2022 | 2:21 PM

৫০ পেরিয়ে গিয়েছে তাঁর। আজও সিঙ্গল বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুপারহিট নায়িকা তাব্বু। এমন নয় যে তাঁকে ভালবাসার লোকের অভাব ছিল। তবু তিনি সিঙ্গল। কেন? তাব্বু দায়ী করেছেন অজয় দেবগণকে। কারণ, শুনলে চমকে যাবেন!

ইন্ডাস্ট্রিতে তাব্বু ও অজয়ের সমীকরণ কারও অজানা নয়। অজয়ের খুবই কাছের বন্ধু তিনি। তাও কেন এই অভিযোগ? এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছিলেন অজয় ছিলেন তাঁর তুতো ভাইয়ের ঘনিষ্ঠ বন্ধু। ছোট থেকে একসঙ্গেই বড় হয়ে উঠেছেন তাঁরা। কিন্তু যখনই কোনও ছেলে তাব্বুর ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছে অজয় ও সমীর মিলে সেই ছেলেকে মারার হুমকি দিয়েছেন। তাব্বুর কথায়, “যখন ছোট ছিলাম তখন ওরা আমার উপর নজর রাখত। হুমকি দিত মারধরের। অজয়ের জন্যই আমি আজও সিঙ্গল, ও যা করেছে তার জন্য ওর অনুতাপ হওয়া উচিত”।

এখানেই শেষ নয়, তাব্বু যোগ করেন, “অজয় শিশুর মতো কিন্তু আমায় নিয়ে ভীষণ চিন্তিত থাকত ও। আমায় আগলে রেখেছে বরাবর। ওরা দুজনেই আমায় ভীষণ ভাল চেনে। আমার নিজের পরিবার হয়নি। বন্ধুদের পরিবারের মধ্যেই আনন্দ খুঁজে পেয়েছি।” তাঁদের বন্ধুত্ব আজও অক্ষয়। অজয় যদিও বিয়ে করেছেন। তাঁর দুই সন্তান রয়েছে। কাজলকে নিয়ে সুখের সংসার তাঁর। কিন্তু তাব্বুর সঙ্গে তাঁর সমীকরণে ভাঁটা পড়েণই। একে অন্যের বিপদে আজও ঝাঁপিয়ে পড়েন দুজনেই।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA