Ranbir Kapoor: দক্ষিণ থেকে মিলেছিল উপদেশ, ছবির বেশ কিছুটা অংশ ফেলে আবারও শুটিং ব্রহ্মাস্ত্র-র

Bramhastra: এই তথ্য অনেকেরই অজানা। ব্রহ্মাস্ত্র ছবিকে গুছিয়ে দর্শকদের সামনে আনতে কোনও ফাঁক ছাড়তে নারাজ গোটা টিম।

Ranbir Kapoor: দক্ষিণ থেকে মিলেছিল উপদেশ, ছবির বেশ কিছুটা অংশ ফেলে আবারও শুটিং ব্রহ্মাস্ত্র-র
বেনারসে টিম 'ব্রক্ষ্মাস্ত্র'
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 9:54 AM

ভক্তদের দীর্ঘ অপেক্ষার পর, ‘ব্রহ্মাস্ত্র’ এই বছরই মুক্তি পেতে চলেছে। এইফ্যান্টাসি ড্রামাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। যা ঘিরে বর্তমানে উত্তেজনার পারদ তুঙ্গে। ছবির প্রচার কাজে ব্যস্ত এখন টিম। তবে রণবীর এবং অয়ন, এসএস রাজামৌলির সঙ্গে মঙ্গলবার ভাইজাগে সিনেমাটির প্রচার শুরু করেছেন। যে ছবি ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। এবার বলিউডের প্রসারও সাউথে পেতে যায় সেলেবমহল। সেই মর্মেই দক্ষিণ দিয়ে শুরু হল ছবির প্রচার। পাশাপাশি হাতে হাত দিয়ে সামনতালে থাকলেন রাজামৌলিও।

এদিন মিডিয়ার সঙ্গে একটি সাক্ষাৎকারে, বলিউড অভিনেতা ফাঁস করেন যে এসএস রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদের পরামর্শ পাওয়ার পরে অয়ন তাঁদের চার দিনের জন্য ব্রহ্মাস্ত্রের পুনঃশুট করেছিলেন। এই তথ্য অনেকেরই অজানা। ব্রহ্মাস্ত্র ছবিকে গুছিয়ে দর্শকদের সামনে আনতে কোনও ফাঁক ছাড়তে নারাজ গোটা টিম। ‘ব্রহ্মাস্ত্র’ হল এক পৌরাণিক কাহিনী-ভিত্তিক ফ্যান্টাসি ট্রিলজি যেখানে রণবীর এবং আলিয়া কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রথমবার জুটি হিসেবে, চরিত্রের নাম শিব এবং ইশা। অমিতাভ অধ্যাপক অরবিন্দ চতুর্বেদীর ভূমিকায় এবং নাগার্জুন অজয় ​​বশিষ্ঠ নামে একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকাতে অভিনয় করছেন। মৌনির চরিত্রের নাম দময়ন্তী। ইতিমধ্যেই টিজারে মুক্তি পেয়েছে সকলের লুক।

এই প্রথম রণবীর এবং আলিয়াকে ছবিতে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। বহু অপেক্ষা দিন বদলের পর , ছবিটি অবশেষে ৯ সেপ্টেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এছাড়াও রণবীরের কাছে এখন বেশ কয়েকটি প্রজেক্ট জমে রয়েছে। সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’-এ দেখা যাবে তাঁকে। যেখানে তাঁর সহ-অভিনেতা অনিল কাপুর, ববি দেওল এবং রশ্মিকা মান্দান্না রয়েছেন। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির কাজ। আবার রণবীর শ্রদ্ধা কাপুরের সঙ্গে লাভ রঞ্জন ছবির কাজও শুরু করে দিয়েছেন। অন্য দিকে রণবীরের ‘শামশেরা’ মুক্তির জন্য অপেক্ষায়, যেখানে সঞ্জয় দত্ত এবং বাণী কাপুরকে অভিনয় করতে দেখা যাবে। যার ফলে বোঝাই যাচ্ছে রণবীর এখন বেজায় ব্যস্ত। তবের সবার আগে লক্ষ্যে ব্রহ্মাস্ত্র।