RRR Controversy: কোণঠাসা করা হবে আগে থেকেই জানা ছিল! কেন আলিয়াকে এড়িয়ে চলতেন রাম চরণ

Alia Bhatt: দক্ষিণী ছবির সঙ্গে বিবাদ, সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড আলিয়া, দিলেন বি-টাউন ভক্তদের সুখবর।

RRR Controversy: কোণঠাসা করা হবে আগে থেকেই জানা ছিল! কেন আলিয়াকে এড়িয়ে চলতেন রাম চরণ
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Mar 29, 2022 | 5:58 PM

আরআরআর ছবি মুক্তির পর যেভাবে ঝড় ওঠার কথা ছিল সিনে দুনিয়ায় দিন দিন তাতে ভাটা পড়ছে, এমনই আশঙ্কা নির্মাতাদের। তবে কি মনের মত করে দর্শকদের সামনে আরআরআর পরিবেশনে কোথাও ফাঁক থেকে গেল! সেই চর্চার পাশাপাশি মঙ্গলবার সকাল থেকে আরও এক খবর নেটদুনিয়ায় ভাইরাল। বর্তমানে একের পর এক ভালো ছবি আলিয়ার হাতে। তিনি কখনও একাই নিজেকে প্রমাণ করে গাঙ্গুলুকে ঝড় তুলছেন, কখনও আবার রণবীরের সঙ্গে জুটি বেঁধে ভক্তমনে উত্তেজনার পারদ তুঙ্গে করছেন।

সেই সেলবই আরআরআর ছবির মধ্যে দিয়ে শুরু করেছিলেন দক্ষিণী ছবির সফর, নিয়েছিলেন মোটা অঙ্কের টাকা। তবে ছবিতে তাঁর পাঠ ছিল বেশ খানিকটা। পরিচালক রাজা মৌলি জানিয়েছিলেন জুনিয়র এনটিআর আর রাম চরণ, দুই সুপারস্টারের হাই ভোল্টেজ দাপটকে ব্যালন্স করতেই আলিয়ার চরিত্র গুরুত্বপূর্ণ। কিন্তু বাস্তবে কি তা ঘটল! ছবি মুক্তির পর দেখা গেল, আলিয়ার উপস্থিতি নেই বললেই চলে। খুব কম সময়ের জন্য তাঁর দেখা মেলে পর্দায়, আর তাই এবার আলিয়া নাকি মুখ ফেরালেন দক্ষিণী দুনিয়া থেকে।

অন্যদিকে গুঞ্জণ শোনা গিয়েছিল, রাম চরণও নাকি আলিয়াকে দেখলেই এড়িয়ে যেতেন। তবে কি এটাই কারণ, যে বলিউডের ভক্তদের টানতেই আলিয়া বা অজয় দেবগণকে নেওয়া, না, তেমনটা নয়, আলিয়াকে এড়িয়ে যাওযার কারণ রাম চরণ নিজেই জানিয়েছিলেন, ছবির প্রচারের সময়, রাম চরণ জানান, যে আলিয়া এতটাই সুন্দরী যে তিনি আলিয়ার সঙ্গে কথা বলতে লজ্জা পেতেন। আর এটাি ছিল আলস কারণ যার ফলে রাম চরণ খুব একটা কথা বলতেন না সেটে। তবে বর্তমানে আলিয়া নাকি মুখ ফিরিয়েছেন এই ছবি থেকে। নেট দুনিয়ায় চোখ রাখলেই এই খবরস্পষ্ট। আলিয়াকে যথাযথ স্ক্রিন স্পেস না দেওয়ার কারণে তিনি রাজা মৌলিকে আনফলো করেছেন, পাশাপাশি ছবির পোস্টারও নাকি সরিয়ে দিয়েছেন নিজের ওয়াল থেকে। এখন দেখার দক্ষিণী দুনিয়ার সঙ্গে এই বিবাদের জল কতদূর গড়ায়। বর্তমানে তিনি ব্রহ্মাস্ত্র ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। অবশেষে সেই ছবির কাজ শেষ, ২০১৮ সাল থেকে টানা চলছিল ছবি নিয়ে নানা জল্পনা, এবার প্রথম অধ্যায় ইতি, নিজেই খবর শেয়ার করে নিলেন আলিয়া ভাট।

আরও পড়ুন- Social Media Troll: গোপনাঙ্গ ঢাকতে কখনও পাতা কখনও তোয়ালে, চুরি বিদ্যায় ফোটোশুটে ট্রোলিং ঝড়! উত্তরে কী বলেছিলেন ডাব্বু রাতনানি

আরও পড়ুন- Oscar 2022: অস্কার স্মৃতিচারণে থাকল না লতা মঙ্গেশকরের নাম, প্রতিবাদে গর্জে উঠল নেটপাড়া

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla