Eid Celebration: ঈদে নিরাশ ভাইজান ভক্তরা, গ্যালাক্সির বারান্দায় এবার কেন থাকলেন না সলমন

Salman Khan: করোনার চোখ রাঙানি থাকলেও কোথাও গিয়ে যেন এখন পরিস্থিতি প্রায় স্বাভাবিকই বললেই চলে। তাই সকলেই প্রতিবারের মত আশায় ছিলেন প্রিয় সুপারস্টার গ্যালাক্সির বাইরে এসে দেখা করবেন, জানাবেন শুভেচ্ছা। 

Eid Celebration: ঈদে নিরাশ ভাইজান ভক্তরা, গ্যালাক্সির বারান্দায় এবার কেন থাকলেন না সলমন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2022 | 9:05 AM

ঈদের সেলিব্রেবশন মানেই বলিউডে সলমন খানের বক্স অফিস হিট। একের পর এক ছবি মুক্তির তালিকায় তবে এবার ছিল না সেই চমক। তবে ভক্তদের সঙ্গে দেখা করতে আসায় কোনও খামতি রাখতেন না সলমন খান, একমাত্র করোনার কারণেই তিনি ২ বছর ভক্তদের সঙ্গে দেখা করেননি। তবে ২০২২ সালের ছবিটা আবারও গিয়েছে পাল্টে। করোনার চোখ রাঙানি থাকলেও কোথাও গিয়ে যেন এখন পরিস্থিতি প্রায় স্বাভাবিকই বললেই চলে। তাই সকলেই প্রতিবারের মত আশায় ছিলেন প্রিয় সুপারস্টার গ্যালাক্সির বাইরে এসে দেখা করবেন, জানাবেন শুভেচ্ছা।

না, এবছর তেমনটা হল না। কারণ কড়া নিরাপত্তা। সলমন খান ও তাঁর বাবা সেলিমকে কয়েকদিন আগেই দেওয়া হয়েছে প্রাণে হত্যা করার হুমকি। তারপর থেকেই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয় সলমন খানের বাড়ি গ্যালাক্সি। পুলিশ থেকে শুরু করে সিকিউরিটি, বাড়ি জুড়ে থাকা নিরাপত্তার জেরেই এবার আর ভক্তদের আসতে দেওয়া হল না। যার ফলে সলমন খান আর দেখা করলেন না সকলের সঙ্গে। যদিও নিরাপত্তার নিরিখে এই সমস্যা হওয়ায় খুব একটা ক্ষোভ তৈরি হল না ভক্তদের মনে। তবে সলমনের দেখা মিলল না ঈদে, এটা নিঃসন্দেহে ভাইজান ভক্তদের মন খারাপের কারণ।

একটা সময় সলমন খানের নামের জন্য জুড়ে গিয়েছিল একটি ট্যাগ, ঈদ-দিওয়ালি দেখেই ছবি মুক্তি করেন তিনি। সেই কারণেই তা বক্স অফিসে মোটের ওপর ২৫০ কোটির ঝড় তোলে। তবে বেশ কয়েকবছর সেই রীতি মেনে মুক্তির তালিকায় নেই ভাইজানের সিনেমা। তবে সকলের কথা মেনে নিয়ে নিজের ছবির নামকরণ করতে ভুললেন না তিনি। কাভি ঈদ কাভি দিওয়ালি, ছবির নাম সামনে আসতেই সকলেই বেশ গ্রহণ করেছিলেন বিষয়টা। তবে ভারত ছবির পর হিটের তালিকায় আর লেখা হয়নি সলমন খানের নাম। তাই এখন অপেক্ষা, আগামী ছবির বক্স অফিস কি পারবে পুরোনো সলমন ঝড় ফিরিয়ে আনতে!