ভিডিয়ো: শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে সাইকেল দৌড়, হঠাৎই মুখ থুবড়ে পড়লেন কাজল

সিনেমায় সেই বিখ্যাত গান 'ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা...হ্যায় দিওয়ানা..."র কথা মনে আছে তো? ওই গানেরই একটি শটে পরিচালক করণ জোহর বলেছিলেন কাজল এবং শাহরুখ এক্সপ্রেশন দিতে দিতে সাইকেল চালিয়ে এগিয়ে আসবেন।

ভিডিয়ো: শাহরুখের সঙ্গে পাল্লা দিয়ে সাইকেল দৌড়, হঠাৎই মুখ থুবড়ে পড়লেন কাজল
মুখ থুবড়ে পড়লেন কাজল
Follow Us:
| Updated on: Jun 03, 2021 | 6:14 PM

বায়ুদূষণের চিন্তা নেই, তেল ভরার ঝাপেলা নেই। হাওয়া ভরেই সাঁই সাঁই করে ছুট…এরই নাম বাইসাইকেল। তবে জানেন কি এই সাইকেল চালাতেই গিয়ে কাজলের হয়েছিল মহাবিপত্তি। হাওয়ার মতো উড়ছে সাইকেল…ক্যামেরা ধরে নিচ্ছে সেই মুহূর্ত। ঠিক এমন সময়েই ধপাস…মুখ থুবড়ে পড়ে গেলেন তিনি। সিনেমার শুটিং নয়, বরং ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর বিহাইন্ড দ্য সিনে এমনই মুহূর্তের সাক্ষী থেকেছিল গোটা টিম। বিশ্ব বাইসাইকেল দিবসে সেই ভিডিয়োই শেয়ার করেছেন কাজল নিজেই।

ছবিতে কাজলের নাম ছিল অঞ্জলি। আর শাহরুখ হয়েছিলেন রাহুল। সিনেমায় সেই বিখ্যাত গান ‘ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা…হ্যায় দিওয়ানা…”র কথা মনে আছে তো? ওই গানেরই একটি শটে পরিচালক করণ জোহর বলেছিলেন কাজল এবং শাহরুখ এক্সপ্রেশন দিতে দিতে সাইকেল চালিয়ে এগিয়ে আসবেন। সব ঠিক ছিল। শুটও যাচ্ছিল ভাল মতোই। কিন্তু হঠাৎই ছন্দপতন। রাহুল সাইকেল নিয়ে এগিয়ে গেলেও ঘুরে, মাটিতে মুখ থুবড়ে পড়ে গিয়েছিলেন কাজল। সেই ভিডিয়োই এত দিন পর নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে কাজল খানিক রসিকতার ছলেই ক্যাপশনে লিখেছেন, “হ্যাপি বাইসাইকেল ডে টু ইউ টু…”।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

কাজলের ওই ভিডিয়ো দেখে কমেন্ট সেকশনে চুপ থাকতে পারেননি করণ জোহরও। তিনি লিখেছেন, “ও মাই গড! আমার পরিষ্কার মনে আছে এর পরে ঠিক কী হয়েছিল…”। ওই ছবিরই ডিজাইনার মণীশ মালহোত্রা লিখেছেন, “মনে আছে… এর পরেই সবাই মিলে তোমার কাছে ছুটে গিয়েছিলাম। যেই যেই গানে তুমি পড়ে যাও সেই সব গানই সুপারহিট হয়েছে।”

আরও পড়ুন-‘আফগানিস্তানে গিয়ে কোরান পাঠ করেছিলেন লোকনাথ বাবা, আমার রোজা রাখার ইচ্ছে তো ওঁকে দেখেই’

পড়ে যাওয়ার ব্যাপারে ইন্ডাস্ট্রিতে বেশ নাম আছে কাজলের। তিনি শুকনো মেঝেতে পড়ে যান, সাক্ষাৎকারের মঞ্চেও পড়ে যেতে দেখা গিয়েছে তাঁকে…বিমানবন্দরে হাঁটতে গিয়েও পড়ে গিয়েছেন। পড়ে গিয়েছেন সিনেমার সেটে, গানের দৃশ্যে। ইন্ডাস্ট্রিতে এটাও রটনা যে যে ছবিতে কাজল অনিচ্ছাকৃত ভাবে পড়ে যান সেই ছবিই নাকি হিট হয়ে যায়… ‘কুছ কুছ হোতা হ্যায়’ই এর জ্বলন্ত প্রমাণ।