ছিল না বিয়ের প্ল্যান, বাধ্য হয়েই তড়িঘড়ি বিয়ে করতে হয় ইয়ামি গৌতমকে

উরি ছবিতে আদিত্যর পরিচালনায় কাজ করেছিলেন ইয়ামি। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম... যা পরিণতি পায় বিয়েতে।

ছিল না বিয়ের প্ল্যান, বাধ্য হয়েই তড়িঘড়ি বিয়ে করতে হয় ইয়ামি গৌতমকে
বিয়ের দিন ইয়ামি এবং আদিত্য। ছবি ইনস্টাগ্রাম তেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 12:42 PM

ছিল না আগাম নোটিস, ছিল না কানাঘুষো গুঞ্জনও। মিডিয়ার আড়ালে, ভক্তদের একেবারে টের না পেতে দিয়েই মাস দুয়েক আগে পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন ইয়ামি গৌতম। চুপিচুপি বসেছিল বিয়ের আসর। আমন্ত্রিত ব্যক্তি ছিল নেহতাই হাতেগোনা।

এক সাক্ষাৎকারে ইয়ামি জানিয়েছেন, তিনি এবং আদিত্য চেয়েছিলেন এনগেজমেন্ট সেরে রাখতে। কিন্তু খানিক বাধ্য হয়েই বিয়ে পিঁড়িতে বস্তে হয় তাঁদের, নেপথ্যে ছিল অন্য কারণ। ইয়ামি জানিয়েছেন, তাঁর ঠাকুমা মনে করেছিলেন শুধু এনগেজমেন্ট ভারতীয় সংস্কৃতির অঙ্গ নয়। আর সে কারণেই ঠাকুমাকে খুশি করতেই তাঁরা বিয়ে করে নেন। যদিও তাঁর বিয়ের জন্য এত মানুষ খুশি হয়েছেন, এইটি তাঁর কাছে পরম প্রাপ্তি বলে জানিয়েছেন ইয়ামি। তিনি আরও জানিয়েছেন, তিনি যে বিয়ে করেছেন তা মাঝে মধ্যে নিজেরই বিশ্বাস হয় না তাঁর।

View this post on Instagram

A post shared by Yami Gautam Dhar (@yamigautam)

ইয়ামি যে বিয়ে করেছেন এ খবর ফাঁস করেছিলেন তিনি নিজেই। রুমির কবিতার একটি লাইন শেয়ার করে লিখেছিলেন, “তোমার আলোয় আমি ভালবাসতে শিখলাম। পরিবারের সদস্যদের আশীর্বাদ নিয়ে আজ আমরা বিয়ে করলাম। দু’জনেই প্রাইভেট পার্সন হওয়ার কারণে পরিবারের সদস্যদের সঙ্গেই এই আনন্দ ভাগ করে নেব। ভালবাসা এবং বন্ধুত্বের যাত্রা শুরু করলাম। আপনাদের আশীর্বাদ এবং শুভেচ্ছা প্রয়োজন।” ইয়ামির ছিমছাম ব্রাইডাল লুক নিয়েও বেশ চর্চা হয়েছিল। ইয়ামির হোম টাউন হিমাচল প্রদেশে খোলা আকাশের নিচে বসেছিল বিয়ের আসর।

উরি ছবিতে আদিত্যর পরিচালনায় কাজ করেছিলেন ইয়ামি। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম… যা পরিণতি পায় বিয়েতে। দিন কয়েক আগেই অনিরুদ্ধ রায় চৌধুরীর ছবি ‘লস্ট’-এর শুটে জন্য কলকাতায় এসেছেন ইয়ামি… উত্তর-দক্ষিণ জুড়ে হয়েছে শুটিং। অগস্টেও শুট হবে দ্বিতীয় পর্যায়ের। অন্যদিকে আদিত্যও তাঁর আগামী প্রজেক্ট অশ্বথামা নিয়ে ভীষণ ব্যস্ত।

আরও পড়ুন- তনুশ্রীর পোস্ট ঘিরে জোর হইচই, তৃণমূলে আসছেন? প্রশ্ন নেটিজেনের