বিয়ের ছবি দেখে ‘রাধে মা’র সঙ্গে ইয়ামিকে তুলনা আয়ুষ্মান-বিক্রান্তের

চুনারি অনুষ্ঠানের ছবিতেই দেখা গিয়েছে লাল চেলি, নাকে নথ পরে একগাল হাসি মাখা মুখে বসে আছেন ইয়ামি। এর পরেই ইয়ামির সহঅভিনেতা বিক্রান্ত ইয়ামির কমেন্ট সেকশনে লেখেন, "স্বচ্ছ এবং ধর্মপরায়ণা...পুরো রাধে মা'র মতো লাগছে।"

বিয়ের ছবি দেখে 'রাধে মা'র সঙ্গে ইয়ামিকে তুলনা আয়ুষ্মান-বিক্রান্তের
ইয়ামি-রাধে মা
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 06, 2021 | 3:41 PM

রাধে মা এবং ইয়ামি গৌতম– পেশাগত দিক দিয়ে দুইজন দুই মেরুর। ইয়ামি অভিনেত্রী অন্যদিকে রাধে মা স্বঘোষিত ধর্মগুরু। যার ভক্তসংখ্যা নেহাত কম না হলেও তাঁর বিরুদ্ধে আদালতে ঝুলছে বেশ কয়েকটি মামলা। এই দুইজনের মধ্যে হঠাৎই মিল খুঁজে পেলেন ইয়ামির ইন্ডাস্ট্রির দুই সহ অভিনেতা আয়ুষ্মান খুরানা এবং বিক্রান্ত মাসে। অবাক হচ্ছেন? ব্যাপারটা তবে খুলেই বলা যাক।

দুদিন আগেই হঠাৎই বিয়ের খবর ফাঁস করেন ইয়ামি। একদম চুপিসারে তাঁর এই বিয়ের খবরে অবাক হয়ে যান ভক্তরা। ইন্ডাস্ট্রির কাউকেই সেই বিয়েতে দেখা যায়নি। প্রাথমিক খবরের রেশ কাটতেই ইয়ামি একে একে তাঁর সোশ্যাল মাধ্যমে শেয়ার করছে মেহেন্দি, চুনারি অনুষ্ঠানের ছবি।

সেই চুনারি অনুষ্ঠানের ছবিতেই দেখা গিয়েছে লাল চেলি, নাকে নথ পরে একগাল হাসি মাখা মুখে বসে আছেন ইয়ামি। এর পরেই ইয়ামির সহঅভিনেতা বিক্রান্ত ইয়ামির কমেন্ট সেকশনে লেখেন, “স্বচ্ছ এবং ধর্মপরায়ণা…পুরো রাধে মা’র মতো লাগছে।” বলাই বাহুল্য কমেন্টে যে দুই বিশেষণ বিক্রম ব্যবহার করেছেন তা খানিক হলেও ব্যাঙ্গাত্মক।

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

কারণ, রাধে মা’কে জেলের হাওয়া খেতে হয়েছে বেশ কয়েকবার। জোর করে পণ চাওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এমনকি গুজরাটের এক পরিবারের সাত জনের আত্মহত্যার পেছনেও পরোক্ষে দায়ী করা হয়েছিল তাঁকে। অভিযোগ ছিল, রাধে মা’র কথায় ওই পরিবারের সদস্যরা অনুদান হিসেবে তাঁকে কোটি কোটি টাকা দিয়েছিলেন, কিন্তু কোনও লাভ না হওয়াতেই অবসাদে আত্মহত্যা করেন ওই পরবারের সদস্যরা। অন্যদিকে আয়ুষ্মান লেখেন, “দেখেই কীরকম জয় মাতা দি ফিলিংস আসছে ইয়ামি…”। কমেন্ট করেছেন কঙ্গনাও। তিনি লেখেন, “হিমাচলী বধুর থেকে সুন্দর আর কেউ নয়। পুরো দেবীর মতো লাগছে।”

আরও পড়ুন- নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

View this post on Instagram

A post shared by Yami Gautam (@yamigautam)

৪ জুন, পরিবারের ঘনিষ্ঠদের মাঝে চুপিসারে বিয়ে সারেন ইয়ামি। পাত্র রি দ্ সার্জিকাল সিনেমার পরিচালক আদিত্য ধর। মাথার চুল থেকে পা পর্ন্ত পুরোটাই ভারতীয় বিয়ের পোশাকে সেজেছিলেন তিনি। গাঢ় লাল রঙের সিল্কের শাড়ি ও ট্র্যাডিশনাল সোনার গ.নায় এদিন বিয়ের পিড়িতে গিয়ে বসেছিলেন। হাতে ছিল চুড়া ও উজ্জ্বল সোনার কালিরে।পাত্রের গায়েও ছিল পুরোদস্তুর ভারতীয় বরের পোশাক। পাঞ্জাবি-শেরওয়ানি, মাথায় পাগড়িতে বর আদিত্যকে বেশ মানিয়েছিল কনের পাশে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla