Vijay Deverakonda: ‘আমার ভিতরের জন্তু বেরিয়ে আসতে চাইছে’, পিঠের ব্যথা সারতেই এমন পোস্ট বিজয় দেবেরাকোন্ডার

Actor Recovers Injury: ছবিতে একটি হলুদ রঙের টি-শার্টে দেখা যায় বিজয়কে। ইনস্টাগ্রাম স্টোরিতে এ সব কথা লিখেছেন বিজয়।

Vijay Deverakonda: 'আমার ভিতরের জন্তু বেরিয়ে আসতে চাইছে', পিঠের ব্যথা সারতেই এমন পোস্ট বিজয় দেবেরাকোন্ডার
বিজয় দেবেরাকোন্ডা...
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2022 | 9:06 PM

৮ মাসের কষ্ট থেকে রেহাই পেলেন অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। নিজের স্বাস্থ্যর ব্যাপারে সোশ্যাল মিজিয়ায় পোস্ট করেছেন বিজয়। পিঠের যন্ত্রণায় কাবু ছিলেন বিজয়। চিকিৎসা চলছিল তাঁর। একটি ছবি পোস্ট করে বিজয় লিখেছেন, “আমার ৮ মাসের পিঠের যন্ত্রণা থেকে রেহাই পেলাম শেষমেশ। আমাকে খাঁচায় বন্দি থাকতে হয়েছে অনেকগুলো দিন। এখন আমার ভিতরের জন্তু বেরিয়ে আসতে চাইছে। অনেক পরিশ্রম করতে চাইছে।” ছবিতে একটি হলুদ রঙের টি-শার্টে দেখা যায় বিজয়কে। ইনস্টাগ্রাম স্টোরিতে এ সব কথা লিখেছেন বিজয়।

মাস খানেক আগে বলিউডে পা রেখেছেন বিজয় দেবেরাকোন্ডা। ছবির নাম ছিল ‘লাইগার’। ছবির অন্যতম প্রযোজক ছিলেন করণ জোহর। তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক ‘কবীর সিং’ মুক্তি পাওয়ার পর থেকে বিজয় জনপ্রিয় হয়েছেন। অনেকে এমনও বলেছেন ‘কবীর সিং’-এর চেয়ে অরিজিনাল ছবি ‘অর্জুন রেড্ডি’ অনেক ভাল।

‘লাইগার’-এ এক বক্সারের চরিত্রে অভিনয় করেন বিজয়। ছবিতে প্রথমবার অভিনয় করেছেন বিশ্ববরেণ্য বক্সার মাইক টাইসন। হিন্দি ছবির জগৎ এবং দক্ষিণ ভারতের ছবি জগৎ যৌথ প্রযোজনায় তৈরি করে এই ছবি। ‘লাইগার’-এ বিজয়ের বিপরীতে অভিনয় করেন অনন্যা পাণ্ডে। ছবিটি বক্স অফিসে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেনি। ফলে দীর্ঘ সময় ধরে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন বিজয়। মন ভাল করতে মালদ্বীপেও সময় কাটিয়েছেন নির্জনে। সেখানে নাকি তাঁকে সঙ্গ দিয়েছিলেন একদা প্রেমিকা রশ্মিকা মান্দানা। ইগোর কারণে ভাঙা সম্পর্ক নাকি ফের জোড়া লাগে সেখানেই। এমনটাই অনুমান করছেন অনেকে।