Lockdown: স্ত্রী অসুস্থ, নিজেও দুর্ঘটনার শিকার, কাজ হারিয়ে হাহাকার মিঠুনের সহঅভিনেতার

তিনি জানান, বেশ কয়েক বছর আগে ট্রেন থেকে পড়ে যান তিনি। অশ্বিনী ধরের শো 'চিড়িয়া ঘর'-এর শুটিংয়ের সময় তাঁর পায়ে এক বিষাক্ত পোকা কামড়ে দেয়।

Lockdown: স্ত্রী অসুস্থ, নিজেও দুর্ঘটনার শিকার, কাজ হারিয়ে হাহাকার মিঠুনের সহঅভিনেতার
অভিনেতা রেশম অরোরা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 7:32 AM

হঠাৎ করেই পাল্টে গিয়েছে গোটা জীবনটাই। এক সময় যে জীবন ছিল গ্ল্যামারে মোড়া ইদানিং সেই জীবনেই ভিড় করেছে বিষাদের একরাশ কালো ছায়া। হাতে কাজ নেই, বাড়িতে অসুস্থ স্ত্রী। তাঁর নিজের শরীরও বিশেষ ভাল নেই। এমন অবস্থায় কাজের জন্য কাতর আর্তি জানালেন অমিতাভ বচ্চন-মিঠুন চক্রবর্তীর সহ অভিনেতা রেশম অরোরা।

বর্তমানে তাঁর বয়স ৭১। একসময় অমিতাভ-মিঠুনের সুপারহিট ছবি অগ্নিপথে অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়াও অভিনয় করেছেন বহু ছবিতে। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ওই প্রৌঢ় অভিনেতা বলেন, “হাতে এখন একটাও কাজ নেই। যখন থেকে লকডাউন শুরু হয়েছে এমনটাই হয়ে আসছে। সবাই বলছে এখন নাকি সব আস্তে আস্তে খুলছে। কিন্তু কই? আমি তো আমার জন্য কোনও কাজ জোগাড় করতে পারলাম না।”

তিনি জানান, বেশ কয়েক বছর আগে ট্রেন থেকে পড়ে যান তিনি। অশ্বিনী ধরের শো ‘চিড়িয়া ঘর’-এর শুটিংয়ের সময় তাঁর পায়ে এক বিষাক্ত পোকা কামড়ে দেয়। এই দুই কারণে কিছুদিনের জন্য হাঁটার ক্ষমতাও হারিয়ে ফেলেছিলেন তিনি। এখানেই শেষ নয়, মরার উপর খাঁড়া তাঁর স্ত্রীর অসুস্থতা। স্ত্রীর ধরা পড়ে গ্লুকোমা। ক্রমে দৃষ্টিশক্তি ক্ষয় হচ্ছে তাঁর। তাঁর কথায়, “আমার কাজের দরকার। CINTAA (Cine & TV Artistes Association) আমায় সাহায্য করেছে, কিন্তু তা যথেষ্ট নয়।” কাজের খোঁজে তিনি। একই সঙ্গে তাঁর এই দুর্দশায় সিনে-পরিবার থেকেও কেউ না কেউ পাশে দাঁড়াবেন এমনটাই আশা করছেন ওই প্রবীণ অভিনেতা।

আরও পড়ুন- Amitabh Bachchan: ৭৮-এও নবীন, প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই ‘ফ্লার্ট’ বিগ-বি’র!

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন