Amitabh Bachchan: ৭৮-এও নবীন, প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই ‘ফ্লার্ট’ বিগ-বি’র!

কাহিনীতে টুইস্ট রয়েছে আরও। বিগ-বি'র সামনে কলঙ্ক ছবির এক গানে কত্থক নাচ প্রদর্শন করেন ওই প্রতিযোগী। কৌতুহলী অমিতাভ জিজ্ঞাসা করেন, 'এত বার ঘুরতে হয়, অসুবিধে হয় না?" এবার পাল্টা 'ফ্লার্ট' প্রতিযোগীর।

Amitabh Bachchan: ৭৮-এও নবীন, প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই 'ফ্লার্ট' বিগ-বি'র!
প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই 'ফ্লার্ট' বিগ-বি'র!

খাতায় কলমে বয়স ৭৮। কিন্তু মনে প্রাণে এখনও টিনএজ। প্রমাণ পাওয়া গেল আরও একবার। কেবিসি’র মঞ্চে প্রৌঢ়া প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই ফ্লার্ট অমিতাভ বচ্চনের। যা দেখে নেটিজেনদের রসিক মন্তব্য, “জয়াজি কিন্তু ছেড়ে দেবেন না!”

সম্প্রতি সোনি টিভির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কউন বনেগা ক্রোড়পতির একটি প্রোমো প্রকাশ পেয়েছে। সেই প্রোমোতেই দেখা যাচ্ছে নম্রতা শাহ নামক এক প্রতিযোগীর প্রথমে গলার হারের প্রশংসা করেন অমিতাভ বচ্চন। এখানেই শেষ নয়, পাল্টা প্রতিযোগীও জিজ্ঞাসা করেন অমিতাভকে, তিনি তাঁকে অমিত স্যর ইত্যাদি না বলে, শুধু অমিতজি বলে ডাকতে পারেন কিনা। খানিক লজ্জা পেয়েই তৎক্ষণাৎ বিগ-বি’কে বলতে শোনা যায়, “অমিতজি নয়, আপনি শুধু আমায় অমিত বলুন”।

কাহিনীতে টুইস্ট রয়েছে আরও। বিগ-বি’র সামনে কলঙ্ক ছবির এক গানে কত্থক নাচ প্রদর্শন করেন ওই প্রতিযোগী। কৌতুহলী অমিতাভ জিজ্ঞাসা করেন, ‘এত বার ঘুরতে হয়, অসুবিধে হয় না?” এবার পাল্টা ‘ফ্লার্ট’ প্রতিযোগীর। সহাস্যে তিনি বলেন, “নজর যখন এক জায়গায় আটকে থাকে তখন মাথা ঘোরে না…”। লজ্জায় রাঙা হয়ে অমিতাভ প্রযোজকদের উদ্দেশ্যে বলেন, “এখুনি শো বন্ধ কর, আমি ওঁর সঙ্গে চা খেতে যাব…”। হাসিতে ফেটে পড়েন উপস্থিত দর্শক। এই বয়সেই তিনি যে ‘যুবক’, তা একবাক্যে স্বীকার করে নিয়েছেন তাঁরা।


এ বারের কেবিসি গত বছরের থেকে অনেকটাই আলাদা। গত বছর কোভিড পরিস্থিতিতে লাইভ অডিয়েন্সের সেগমেন্টটির পরিবর্তে আনা হয়েছিল ভিডিয়ো এ ফ্রেন্ড। করোনা পরিস্থিতিতে সবটাই ভার্চুয়াল। কেবিসির ঘরেও সেই ব্যবস্থাই নেওয়া হয়েছিল। তবে এ ব্যাপারে আবারও লাইভ অডিয়েন্সের ব্যবস্থা। শুধু তাই নয়, এ বারে গেম টাইমারেরও এক নতুন নাম দেওয়া হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘ধুক ধুকি জি’। সেটও সাজানো হয়েছে এলইডি দিয়ে। ভার্চুয়াল সিলিং আর গেমপ্লে গ্রাফিক্স তাতে যোগ করেছে অন্য মাত্রা।

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন

গত বছর অডিয়েন্স যখন ছিলেন না লাইভে মন খারাপ হয়েছিল স্বয়ং অমিতাভেরও। সে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “প্রথম বার স্টুডিয়োতে দর্শক নেই। লাইফলাইনের অপশনেরও পরিবর্তন আনতে হয়েছিল।” তবে এ বারে তিনি খুশি। আবারও সেই চেনা আমেজ আর চেনা মেজাজে শাহেনশাহ। মনের আনন্দ ব্যক্ত করে দিন কয়েক আগেই অমিতাভ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ছবি। ক্যাপশনে লিখেছিলেন, “ফিরলাম… ২০০০ সাল থেকে ওই চেয়ারটায় বসছি আমি। ২১ বছর কেটে গেল। জীবনভরের অভিজ্ঞতা। শো থেকে অনেক কিছু পেয়েছি। আমার এই লুকটাও।” কেবিসি’র এই সিজনে সর্বোচ্চ পুরস্কার মূল্য ধার্য করা হয়েছে ৭ কোটি টাকা। সোম থেকে শুক্রবার রাত ৯টায় সোনি টিভিতে দেখা যায় কেবিসি।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla