Salman Khan: ‘… এতদিনে দাদু হয়ে যেতাম’, অতীতের কোন ঘটনা টেনে এনে বললেন সলমন?

বিগবস ১৩-তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অজয় দেবগণ ও কাজল। সেখানেই ছোটবেলার এক ক্রাশের কথা বলেন সলমন। সলমন জানান, ভীষণ পছন্দ করলেও কিছুতেই সেই তরুণীকে সে সময় নিজের মনের কথা বলতে পারেননি তিনি।

Salman Khan: '... এতদিনে দাদু হয়ে যেতাম', অতীতের কোন ঘটনা টেনে এনে বললেন সলমন?
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2021 | 8:31 PM

উইকিপিডিয়া বলছে তাঁর বয়স ৫৫। এখনও অবিবাহিত সলমন খান। এই দীর্ঘ ৫৫ বছরে বহু নারী বারেবারেই সঙ্গী হয়েছে তাঁর। হয়েছে বিচ্ছেদ। ভাইজান আজও অবিবাহিত। নিজেকে ভার্জিন বলেও দাবি তাঁর। এহেন ভাইজানের এক পুরনো ভিডিয়ো আচমকাই ভাইরাল। ভিডিয়োতে তিনি আশঙ্কা প্রকাশ করেছেন, ‘দাদু হয়ে যাওয়ার…’।

বিগবস ১৩-তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অজয় দেবগণ ও কাজল। সেখানেই ছোটবেলার এক ক্রাশের কথা বলেন সলমন। সলমন জানান, ভীষণ পছন্দ করলেও কিছুতেই সেই তরুণীকে সে সময় নিজের মনের কথা বলতে পারেননি তিনি। তাঁর কথায়, “প্রত্যাখিত হওয়ার ভয়ে তাঁকে কিছু বলিনি। পরে যদিও জেনেছিলাম সেও আমায় পছন্দ করে।”

কাট টু। বহু বছর আগে আবারও সেই মেয়ের সঙ্গে দেখা হয় সলমনের। যদিও সেই তন্বী তিনি আর ছিলেন না। বয়সের ভারে সঙ্গী হয়েছিল বলিরেখা। ছোটবেলার ক্রাশকে দেখে চিনতেও পারেননি সলমন। আলাপ পরিচয় দিতেই সলমন ঘাবড়ে যান। কিন্তু ক্লাইম্যাক্সের বাকি ছিল তখনও। ভাইজান শেয়ার করেন, “ওঁর সঙ্গে যখন আবার দেখা হয় তখন সে ঠাকুমা হয়ে গিয়েছে। আমায় দেখেই হেসে হেসে বলল, আমার নাতি-নাতনিরা তোমার ভীষণ ভক্ত”। সেই কথা মনে করেই সলমন অজয় কাজলকে বলেন, “ভাগ্যিস, তাকে নিজের ভালবাসার কথা বলিনি, তাহলে এতদিনে আমিও দাদু হয়ে যেতাম।” সলমনের ওই স্বীকারোক্তি শুনে হাসি চেপে রাখতে পারেননি অজয়-কাজলও। যোগ দেন শো’য়ে উপস্থিত নেটিজেনরাও।

View this post on Instagram

A post shared by S A R D A R (@salmanscombat)

বিগবসের আরও এক নতুন সিজন শুরু হতে চলেছে খুব শীঘ্রই। আগামী অক্টোবরে শুরু হতে পারে বিগ বস ১৫। সেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সলমন খানকে। এই রিয়ালিটি শোয়ের জন্য সলমন খান ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে জল্পনা রয়েছে নানা মহলে। তবে বিভিন্ন সূত্র মারফৎ যে সব খবর পাওয়া যাচ্ছে, তাতে পারিশ্রমিকের অঙ্ক শুনলে সাধারণ মানুষের অবাকই লাগবে।

বিগ বস ১৫ চলবে ১৪ সপ্তাহ ধরে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন খান নাকি ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। নির্মাতাদের সঙ্গে তাঁর তেমনই চুক্তি হয়েছে। যদিও এ বিষয়ে সলমন নিজে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

সূত্রের খবর, সলমন খান এখনও পর্যন্ত রিয়ালিটি শোয়ের নিরিখে নাকি হায়েস্ট পেড হোস্ট। ২০২০-তে বিগ বস ১৪-এর সময়ে জানা গিয়েছিল, সিজন চার থেকে ছয় পর্যন্ত প্রতিটি পর্ব সঞ্চালনার জন্য সলমন নাকি আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিতেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে সলমনের পারিশ্রমিক ছিল পাঁচ কোটি টাকা। বিগ বস ১৩ সঞ্চালনার সময় নাকি প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিতেন সল্লু মিঞা। আসন্ন সিজনে ১৪ সপ্তাহে যদি ৩৫০ কোটি টাকা সলমন পারিশ্রমিক নেন, সেক্ষেত্রে সপ্তাহ পিছু তাঁর পারিশ্রমিকের অঙ্ক ২৫ কোটি টাকা।

আরও পড়ুনRaj Kundra Case Update: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো পেয়েছে পুলিশ

আরও পড়ুনShilpa Shetty and Raj Kundra: “ঝড়ের পর ভাল বিষয় ঘটে”, স্বামী রাজ কুন্দ্রার জামিনের পর বললেন