Ankita Lokhande: চুপিসারেই কি বিয়ে সেরে ফেললেন অঙ্কিতা-ভিকি?

গত মাসেই প্রেমিকের জন্মদিন ধুমধাম করে পালন করেছিলেন অঙ্কিতা। উপহার দিয়েছিলেন পছন্দের জিনিস, ঠোঁটেও এঁকে দিয়েছিলেন চুমু। যদিও কটাক্ষেরও শিকার হতে হয়েছিল তাঁকে।

Ankita Lokhande: চুপিসারেই কি বিয়ে সেরে ফেললেন অঙ্কিতা-ভিকি?
ভিকির সঙ্গে অঙ্কিতা।

অঙ্কিতা লোখন্ডে ও প্রেমিক ভিকি জৈনের প্রেম আরও একবার পোশাকে। পোশাকেও যেন ফুটে উঠল ভালবাসার রঙ। গোলাপি শাড়িতে অঙ্কিতা আর ভিকি পরেছেন পাঞ্জাবি। ঠোঁটে ঠোঁট আর রঙমিলান্তি দেখে নেটিজেনদের একাংশের ধারনা ইতিমধ্যেই চুপিসারেই বিয়ে সেরে ফেলেছেন তাঁরা।

ভিকির সঙ্গে ওই ছবিটি অঙ্কিতা শেয়ার করেছেন এক মিষ্টি ক্যাপশনের সঙ্গে। তিনি লিখেছেন, “ভগবান তোমার জন্য যে ভালবাসার গল্প লেখেন সেই গল্পকে হেলাফেলা কোরো না। তুমি যা চাইছ, যা কল্পনা করেছ তার চেয়েও অনেক বেশি তিনি তোমায় দেবেন।” হ্যাশট্যাগে লিখেছেন ‘সত্যি ঘটনা’। সুশান্তের সঙ্গে হঠাৎ বিচ্ছেদের পর ভিকিকে নিজের জীবনে পেয়ে তিনি যে খুশি, সে কথাও যেন আরও একবার প্রকাশ্যেই স্বীকার করলেন অঙ্কিতা।
বিয়ে করছেন কবে? অঙ্কিতার জন্য এই প্রশ্ন আজকের নয়। একদিকে তাঁর ভক্তদের একাংশ যেমন ধরেই নিয়েছেন তাঁরা বিবাহিত অন্যদিকে দিন কয়েক আগে তাঁর ধারাবাহিক পবিত্র রিস্তার কো-স্টার শাহির শেখ ‘হাটে হাঁড়ি’ ভেঙেছেন। একসঙ্গে সাক্ষাৎকার দিতে বসেছিলেন অঙ্কিতা ও শাহির। সেখানেই অঙ্কিতার বিয়ে নিয়ে পর্দা ফাঁস করেন তাঁর কো-অ্যাক্টর।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)


অঙ্কিতাকে সরাসরি জিজ্ঞেস করা হয়েছিল ওই ধারাবাহিকের পর তাঁর পরিকল্পনা সম্পর্কে। অঙ্কিতাও হেসে উত্তরে বলেছিলেন, কিছুই করার নেই তাঁর। এই উত্তর শুনে শাহির বলে বসেন, “কাম অন, তুমি তো বিয়ে করছ!” এই কথা শোনার পর শাহিরকে তৎক্ষণাৎ চুপ করতে বলেন অঙ্কিতা । পরমুহূর্তেই নিজেই সামলে নিয়ে অঙ্কিতা বলেন, “শাট আপ। শাহির তুমি কি পাগল? চুপ করো, চুপ করো, চুপ করো।” সংবাদমাধ্যমের সামনে দাবি করেন এ খবর সত্য নয়।

গত মাসেই প্রেমিকের জন্মদিন ধুমধাম করে পালন করেছিলেন অঙ্কিতা। উপহার দিয়েছিলেন পছন্দের জিনিস, ঠোঁটেও এঁকে দিয়েছিলেন চুমু। যদিও কটাক্ষেরও শিকার হতে হয়েছিল তাঁকে।

ইনস্টাগ্রামে যে ভিডিয়ো পোস্ট করেছিলেন অঙ্কিতা তাতে দেখা গিয়েছিল মধ্যরাত থেকেই শুরু হয়ে গিয়েছিল সেলিব্রেশন। চারিদিকে হ্যাপি বার্থ ডে শুভেচ্ছার মধ্যে দিয়েই ভিকিকে বলতে শোনা যায়, “আমার গিফট কোথায়?” দেরি করেননি অঙ্কিতাও। হাতে তুলে দিয়েছিলেন অ্যাপেলের এয়ার পড। চলেছে আদরও। প্রেমিকার কপালে, গালে, ঠোঁটে চুমু এঁকে দিয়েছেন ভিকি। পাল্টা আদর ফিরিয়ে দিয়েছিলেন অঙ্কিতাও।

যদিও ধেয়ে এসেছিল নেগেটিভ কমেন্ট। সুশান্তের প্রাক্তন তিনি। তাই বর্তমানকে চুমু খাওয়ার ‘অপরাধে’ কমেন্ট বক্সে তাঁর চরিত্র নিয়ে কুৎসিত আক্রমণ করেন কেউ কেউ। সবাই নয়, ভিকির সঙ্গে তাঁর মিষ্টি মুহূর্ত দেখে অঙ্কিতাকে আগামীর শুভেচ্ছাও জানিয়েছিলেন নেটিজেনদের একটা বড় অংশ।

আরও পড়ুন- Amitabh Bachchan: ৭৮-এও নবীন, প্রতিযোগীর সঙ্গে প্রকাশ্যেই ‘ফ্লার্ট’ বিগ-বি’র!

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla