Bappi Lahiri: বাপ্পি লাহিড়ীর বিপুল পরিমাণ স্বর্ণ সম্ভারের কী ব্যবস্থা নিল পরিবার? জানালেন ছেলে বাপ্পা 

Bappi Lahiri: গত ১৫ ফেব্রুয়ারি মাত্র ৬৯ বছর বয়সে স্লিপ অ্যাপনিয়ায় প্রয়াত হন বাপ্পি লাহিড়ী। শোকে পাথর হয়ে যায় গোটা সঙ্গীতজগৎ। ছেলে বাপ্পাও ছিলেন বিদেশে।

Bappi Lahiri: বাপ্পি লাহিড়ীর বিপুল পরিমাণ স্বর্ণ সম্ভারের কী ব্যবস্থা নিল পরিবার? জানালেন ছেলে বাপ্পা 
বাপ্পি লাহিড়ী।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 11:37 PM

বাপ্পি লাহিড়ী মানেই গলায় হার, হাতে আংটি, সোনার সম্ভার। মৃত্যুর পর তাঁর এই বিপুল স্বর্ণ সম্ভারের কী হল এ প্রশ্ন নিশ্চয়ই আপনার মনেও এসেছে? এ প্রসঙ্গে মুখ খুললেন ছেলে বাপ্পা।

ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে বাপ্পা জানিয়েছেন বাবার ওই সব সম্পদ কোনও সংগ্রহশালায় রাখার কথাই ভাবছেন তাঁরা। তাঁর কথায়, “ওই সব গয়না বাবার কাছে শুধুমাত্র ফ্যাশন স্টেটমেন্ট ছিল না। ছিল লাকি। ওগুলো না পরে বাবা কখনও বাড়ি থেকেও বেরতেন না। এমনকি সকাল পাঁচটার ফ্লাইট থাকলেও বাবা সব পরেই বের হতেন। গয়না ছিল বাবার কাছে মন্দিরের অনুরূপ। ছিল বাবার শক্তি। আধ্যাত্মিক যোগাযোগ ছিল বাবার ওই গয়নাগুলির সঙ্গে। তাই পরিবার থেকে ভাবা হচ্ছে কোনও মিউজিয়ামেই সংরক্ষণ করা হবে সেগুলিকে।”

গত ১৫ ফেব্রুয়ারি মাত্র ৬৯ বছর বয়সে স্লিপ অ্যাপনিয়ায় প্রয়াত হন বাপ্পি লাহিড়ী। শোকে পাথর হয়ে যায় গোটা সঙ্গীতজগৎ। ছেলে বাপ্পাও ছিলেন বিদেশে। খবর পেয়েই ছুটে আসেন তিনি। গতবছর, এপ্রিল মাস নাগাদ কোভিড আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। সেই সময় মুবইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে জলদিই হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যান তিনি। সেই সময় লাহিড়ি পরিবার থেকে বলা হয়েছিল, যাঁরা বাপ্পি লাহিড়ির সংস্পর্শে এসেছেন, তাঁরা যেন কোভিড পরীক্ষা করিয়ে নেন।

এর পর সেপ্টেম্বর মাসে ফের শিরোনামে আসেন প্রবাদপ্রতিম এই সুরকার এবং গায়ক। শোনা যায়, কণ্ঠস্বর হারিয়েছেন সকলের প্রিয় বাপ্পিদা। যদিও এইসব গুজব নস্যাৎ করে দেন ডিস্কো কিং স্বয়ং। বিবৃতি দিয়ে জানান এই খবর সম্পূর্ণ ভুয়ো। তিনি সুস্থই রয়েছেন। সেই সঙ্গে বাপ্পি দা এও বলেছিলেন যে তাঁর সম্পর্কে এ ধরনের ভুয়ো খবর রটায় অত্যন্ত বিরক্ত হয়েছেন তিনি। রিয়ালিটি শো’তেও বিশেষ বিচারকের আসনেও দেখা যায় তাঁকে। নাতিকে নিয়ে মঞ্চ কাঁপিয়েছেন এই তো কয়েক মাস আগেই, কিন্তু হঠাৎই স্লিপ অ্যাপনিয়া। শরীরেও একাধিক সমস্যা ছিল। ফেব্রুয়ারির ১৫, মধ্যরাত, ঘুমের মধ্যেই প্রয়াত হন বাপ্পি লাহিড়ী।

আরও পড়ুন- পুলিশ আজ দলদাস, আইনশৃঙ্খলা দাঁত নখ বার করে বেরিয়ে পড়েছে: বগটুইকাণ্ডে রুদ্রনীল ঘোষ