Kangana Ranaut: ‘এমার্জেন্সি’তে টুইটারে ফিরেছেন কঙ্গনা রানাওয়াত, অনুরাগীরা বলছেন, ‘কুইন ইজ় ব্যাক’

Emergency: ২০২১ সাল থেকে টুইটারে ব্রাত্য কঙ্গনা। তাঁর টুইটারে প্রত্যাবর্তন দেখে অনুরাগীরা দারুণ খুশি হয়েছেন।

Kangana Ranaut: 'এমার্জেন্সি'তে টুইটারে ফিরেছেন কঙ্গনা রানাওয়াত, অনুরাগীরা বলছেন, 'কুইন ইজ় ব্যাক'
বারে বারে প্রতিবাদ করে জানিয়েছিলেন, তাঁকে কোণঠাঁসা করে দেওয়া হচ্ছে। তাঁর ছবিকে কেন টার্গেট করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন করেছেন তিনি একাধিকবার। কঙ্গনার কথায় তিনি বহিরাগত বলেই কী এই কৌশল অবলম্বন করে তাঁকে কোণ ঠাঁসা করা হচ্ছে!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 9:19 AM

টুইটার থেকে ব্রাত্য হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি আবার ফিরেছেন এই সামাজিক মাধ্যমেই। এবং তিনি ফিরেছেন তাঁর আসন্ন ছবি ‘এমার্জেন্সি’র একটি ‘বিহাইন্ড দ্য সিন’ ভিডিয়ো নিয়ে। ছবির গল্প লগ্ন থেকে নেওয়া টুকরো মুহূর্তে রয়েছে ভিডিয়োতে। ছবির শুটিং শেষের মুহূর্তও ধরা হয়েছে তাতে। ২০২৩ সালের ২০ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। এই মুহূর্তে টুইটারে ট্রেন্ড করতে শুরু করেছেন কঙ্গনা রানাওয়াত। ২০২১ সালে তাঁর অ্যাকাউন্টকে সাসপেন্ড করা হয়েছিল টুইটারে। ঘৃণা এবং হিংসা ছড়ানোর অপরাধে তাঁকে ব্রাত্য রাখা হয়েছিল টুইটার থেকে।

কঙ্গনার টুইটারে প্রত্যাবর্তন দেখে তাঁর অনুরাগীরা দারুণ খুশি হয়েছেন। অনেকে বলছেন, ‘কুইন ফিরেছেন’ (Queen Is Back) (২০১৪ সালের ৭ মার্চ মুক্তি পায় কঙ্গনা অভিনীত ‘কুইন’। সেটি ছিল অভিনেত্রীর কেরিয়ারের মোড় ঘোরানো ছবি)।

বিগত কয়েক বছর ধরেই নানা ধরনের বিষয়ে নানা মন্তব্য করে লাইমলাইট কেড়ে নিয়েছেন কঙ্গনা। টুইটারে তাঁর অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার আগে ছবি থেকে রাজনীতি, সব নিয়েই তিনি সেখানে মন্তব্য করেছিলেন। টুইটারে ব্রাত্য হওয়ার পর অভিনেত্রীর আবির্ভাব ঘটে ইনস্টাগ্রামে। সেই সামাজিক মাধ্যম মারফতই জনসংযোগ তৈরি করেন কঙ্গনা।

কেবল অভিনয় নয়, ‘এমার্জেন্সি’ ছবিটির পরিচালনা ও প্রযোজনাও করছেন কঙ্গনা রানাওয়াত। এই ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। তিনি জানিয়েছেন, এই ছবি তৈরি করতে তাঁকে তাঁর সর্বস্ব বন্দক রাখতে হয়েছে।

কেবল ‘এমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধী নন, ‘থালাইভি’ ছবিতে জয়ললিতার চরিত্রেও অভিনয় করেছিলেন কঙ্গনা। রানী ঝাঁসির চরিত্রে অভিনয় করেছিলেন ‘মণিকর্ণিকা’ ছবিতে। এরপর তাঁকে দেখা যাবে প্রদীপ সরকার পরিচালিত নটী বিনোদিনীর আত্মজীবনীতেও।