Root Canal Disaster: রুট ক্যানাল করাতে গিয়ে বিপত্তি, মুখ ফুলে ঢোল! কেরিয়ার থমকে অভিনেত্রীর

Root Canal Disaster: রুট ক্যানাল করাতে গিয়ে বিপত্তি, মুখ ফুলে ঢোল! কেরিয়ার থমকে অভিনেত্রীর
সাথী সতীশের রুট ক্যানাল।

Swathi Sathish: ঠোঁটের চারপাশ দিয়ে এমনভাবে ফুলেছে যে, তাঁকে প্রায় চেনাই যাচ্ছে না। মারাত্মক দুশ্চিন্তায় আছেন অভিনেত্রী ও তাঁর পরিবার।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 21, 2022 | 7:04 AM

আপনি কি দাঁতে রুট ক্যানাল করার কথা ভাবছেন? এই ছবিটি দেখার পর আর করতে চাইবে না। সম্প্রতি কন্নড় অভিনেত্রী সাথী সতীশ রুট ক্যানাল করিয়েছিলেন। অত সুন্দর মুখ ফুলে বিকৃত হয়ে গিয়েছে তাঁর। রুট ক্যানাল করাতে যাওয়ার পর চিকিৎসক তাঁকে পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে বলেছিলেন। বলেছিলেন, মুখ খুলতে পারে। কিন্তু সেই ফোলাভাব থাকবে মাত্র কয়েক ঘণ্টার জন্যই। কিন্তু সাথীর ক্ষেত্রে বিষয়টি অতটা সহজ এক্কেবারেই হয়নি। অস্ত্রোপচারের পর মুখ ফুলেছে এবং সেই ফোলাভাব দু’সপ্তাহ ধরে রয়েই গিয়েছে। ব্যস্ত অভিনেত্রীর মুখের এই অবস্থা হওয়ায় কাজের বিস্তর ক্ষতি হয়েছে। তাঁর কেরিয়ার প্রশ্নের মুখে। এই মুখ নিয়ে তো কিছুতেই তিনি ক্যামেরার সামনে আসতে পারবেন না। ঠোঁটের চারপাশ দিয়ে এমনভাবে ফুলেছে যে, তাঁকে প্রায় চেনাই যাচ্ছে না। মারাত্মক দুশ্চিন্তায় আছেন অভিনেত্রী ও তাঁর পরিবার।

তার মধ্যে অভিনেত্রীর ফোলা মুখের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। সকলেই তাঁর পরিণতি দেখে স্তম্ভিত হচ্ছেন। একটি কন্নড় খবরের চ্যানেল অনুযায়ী, সাথী নাকি অভিযোগ করেছেন সেই ক্লিনিকের বিরুদ্ধে, যেখানে রুট ক্যানাল অস্ত্রোপচার করিয়েছিলেন তিনি। অভিনেত্রী মনে করছেন কাজে অবহেলা করেছে সেই ক্লিনিক। আইনী ব্যবস্থা নেওয়ার কথাও ভাবছেন অভিনেত্রী।

এই খবরটিও পড়ুন

মুখ ফুলে যাওয়ার কারণে বাড়ি থেকে বেরতে পারছেন না সাথী। ছবির প্রচারে বেরতে পারছেন না তিনি। শুটিংও বন্ধ করতে হয়েছে তাঁকে। এই পরিস্থিতিতে প্রযোজক ও পরিচালকদের মাথায় হাত পড়েছে। অন্য একটি বেসরকারি হাসপাতালে সাথী চিকিৎসাধীন। তাঁর মুখ যাতে ফের আগের মতো হয়ে যায়, সেই চেষ্টাই চালাচ্ছেন চিকিৎসকরা।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA