Virat-Anushka: কেন মেয়েকে প্রকাশ্যে আনেন না… এতদিন পর আসল কারণ জানালেন অনুষ্কা

Virat-Anushka: কেন মেয়েকে প্রকাশ্যে আনেন না... এতদিন পর আসল কারণ জানালেন অনুষ্কা
বিরাট, অনুষ্কা ও ভামিকা।

Vamika: পাপারাৎজ়িরা তারকাদের ছবি তোলেন। কিন্তু বিরাট-অনুষ্কার কন্যার ছবি তাঁরা তোলেন না তারকা দম্পতির সিদ্ধান্তকে সম্মান জানানোর জন্য।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 21, 2022 | 9:39 AM

সুযোগ পেলেই কন্যার সঙ্গে কোয়ালিটি সময় কাটান বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় নিজেরা ছবি পোস্ট করলেও কন্যার ছবি থাকে পিছন ঘোরানো। কিছুতেই মুখ দেখাবেন না মেয়ের। ক্রিকেট স্টেডিয়ামে একবার বাবার খেলা দেখতে গিয়েছিল ভামিকা। মা অনুষ্কার কোলে ভামিকার ছবি ভাইরাল হয়। সেই প্রথম ও সেই শেষ ভামিকার মুখ দেখতে পায় গোটা দুনিয়া। তাই নিয়ে ঝড় বয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পাপারাৎজ়িরা তারকাদের ছবি তোলেন। কিন্তু বিরাট-অনুষ্কার কন্যার ছবি তাঁরা তোলেন না তারকা দম্পতির সিদ্ধান্তকে সম্মান জানানোর জন্য। কিন্তু এত রাখঢাক কেন? এর কারণ জানিয়েছেন বিরাট-অনুষ্কাই।

একটি সাক্ষাৎকারে অনুষ্কা জানিয়েছেন, “এই বিষয়টি নিয়ে আমরা অনেক ভেবেছি। সকলের সামনে মেয়েকে তুলে ধরতে চাই না। আমরা ওকে সোশ্যাল মিডিয়াতেও আনতে চাই না। এই সিদ্ধান্ত সন্তানের উপরই ছেড়ে দিতে চাই আমরা। সব সন্তানই সমান গুরুত্বপূর্ণ। এটা বড়দের বোঝা খুবই প্রয়োজনীয়।”

ভামিকার প্রাইভেসি নিয়ে বিরাট ও অনুষ্কা দু’জনেই স্পর্শকাতর। কন্যাকে সর্বক্ষণ নিরাপত্তা দিয়ে চলেছেন। সকলের নজরের আড়ালেই রাখছেন তাকে। সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত নিজে থেকে তাঁরা ভামিকার মুখ দেখাননি। ক্রিকেট স্টেডিয়ামে ভামিকার যে ছবি ভাইরাল হয়েছিল, সেটি নিয়েও বিবৃতি দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। বলেছিলেন, “ভামিকার ছবির শেয়ার হয়েছে দেখছি। আমরা বুঝিনি যে ক্যামেরা আমাদের উপর ছিল। আমরা এখনও চাই না ভামিকাকে সকলের সামনে আনতে।”

এই খবরটিও পড়ুন

অনুষ্কা এখন ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির কাজে ব্যস্ত। সেখানে তাঁকে দেখা যাবে ঝুলন গোস্বামী অনুপ্রাণিত চরিত্রে। ছবিটি ঝুলনের বায়োপিক। তৈরি হচ্ছে অনুষ্কার প্রযোজনা সংস্থা থেকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA