Prabhas: ১০০ কোটি নয়, একটি ছবি করতে আরও চাই প্রভাসের! দুটো ভুল ভুলাইয়া ২ ছবি তৈরি হয়ে যাবে সেই টাকায়

Prabhas: ১০০ কোটি নয়, একটি ছবি করতে আরও চাই প্রভাসের! দুটো ভুল ভুলাইয়া ২ ছবি তৈরি হয়ে যাবে সেই টাকায়

Prabhas Fees: ১০০ কোটি টাকা তিনি দাবি করে থাকেন একটি ছবি পিছু। এবার সেখান থেকেও সরে দাঁড়ালেন তিনি। না, একশো কোটি নয়, এখন প্রভাসকে দিয়ে ছবি করাতে হলে পারিশ্রমিক দিতে হবে কত?

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Jun 22, 2022 | 1:21 PM

শুনতে অবাক লাগছে! অবাক লাগলেও এটাই সত্যি। বাহুবলির পর প্রভাসের চাহিদা সিনেদুনিয়ায় বেড়ে গিয়েছে ১০ গুন। যার ফলে বর্তমানে প্রভাসকে দিয়ে ছবি করাতে রীতিমত কাল ঘাম ছুটছে সিনেদুনিয়ার। দক্ষিণ হোক বা বলিউড, প্রভাস একাই যে পরিমাণ পারিশ্রমিক চাইছেন, তাতে বাঘা বাঘা ছবি তৈরি করে দেওয়া যায়। সদ্য মুক্তি পাওয়া ছবি ভুল ভুলাইয়া ২ যে পরিমাণ বাজেটে তৈরি হয়েছে, প্রভাস প্রায় তার তিন গুনের কাছাকাছি টাকা চেয়ে বসলেন প্রভাস। হাতে একের পর এক ছবির কাজ। গত এক বছরে একটা বিষয় স্পষ্ট ব্যাপক পরিমাণে পারিশ্রমিক বাড়িয়েছেন প্রভাস।

১০০ কোটি টাকা তিনি দাবি করে থাকেন একটি ছবি পিছু। এবার সেখান থেকেও সরে দাঁড়ালেন তিনি। না, একশো কোটি নয়, এখন প্রভাসকে দিয়ে ছবি করাতে হলে পারিশ্রমিক দিতে হবে ১৫০ কোটি টাকা। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ভুল ভুলাইয়া ২-র সম্পূর্ণ বাজেট ছিল ৬৫ কোটি টাকা। যার ফলে প্রভাসের পারিশ্রমিকে দুটি ভুল ভুলাইয়া ২ বানিয়ে ফেলেও ২০ কোটি বেচে যাবে ছবি নির্মাতার।

যদিও প্রভাস আগামী ছবি সালর, আদীপুরুষ, প্রোজেক্ট কে ও স্পিরিট-এর জন্য একশো কোটি নিচ্ছেন। কারণ এই ছবিগুলো তিনি আগেই সাক্ষর করে নিয়েছিলেন। তবে বর্তমানে তিনি সন্দীপ রেড্ডি ভার্গার সঙ্গে যে ছবি করতে চলেছেন তার জন্য চেয়ে বসলেন ১৫০ কোটি টাকা। এই পরিমাণ আয় করতে বক্স অফিসে রীতিমত কালঘাম ছুটছে বলিউডের।

এই খবরটিও পড়ুন

চলতি বছরে কেবল গাঙ্গুবাই কাথিওয়াড়ি আর ভুল ভুলাইয়া ২ ছবি এই পরিমাণ ব্যবসা দিতে সফল হয়েছে মাত্র। সেখানে প্রভাসকে দিয়ে ছবি করানো বেজায় কঠিন বর্তমানে। তবে প্রযোজক প্রভাসের দাবি মেনে নিয়েছেন। ফলে আগামী ছবির জন্য ১৫০ কোটিই পাচ্ছেন তিনি। এই নিয়ে কোনও দ্বিমত নেই। ৪২ বছরের এই স্টার এখন গোটা ভারত জুড়ে রাজত্ব করছেন তাঁর জনপ্রিয়তার জেরে। আবার অন্যদিকে, প্রভাসের ছবি মানেই যে তা বক্স অফিসে ১০০০ কোটি ছাড়াবে, এমনটাও নয়। যার প্রমাণই হল রাধে শ্যাম। যদিও ছবি ফ্লপ হওয়ার দায় প্রভাস ছবির গল্পের ওপরই দিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA