Nayantara: লক্ষ্মী লাভ! নয়নতারাকে বিয়ে করে ৫০ থেকে ২১৫ কোটি টাকার হল তাঁর স্বামীর সম্পত্তি…

Nayantara: লক্ষ্মী লাভ! নয়নতারাকে বিয়ে করে ৫০ থেকে ২১৫ কোটি টাকার হল তাঁর স্বামীর সম্পত্তি...
ভিগনেশ ও শিবন।

Nayantara-Vignesh: নয়নকে বিয়ে করে লাভবান হয়েছেন ভিগনেশ! একলাফে বেড়েছে তাঁর সম্পত্তির হিসেব।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 22, 2022 | 5:31 PM

সম্প্রতি দক্ষিণী চলচ্চিত্র পরিচালক ভিগনেশ শিবনকে বিয়ে করেছেন অভিনেত্রী, তথা শাহরুখ খানের পর্দার নায়িকা নয়নতারা। ভিগনেশের সঙ্গে নয়নতারার সম্পর্ক আজকের নয়। বহু বছরের প্রেমের পর তাঁরা বিয়ে করেছেন। তাও প্রায় ৬ বছর পর। বিয়ের আগে লিভ টুগেদারও করেছেন তাঁরা। ২০২২ সালের ৯ জুন মহাবলিপুরমে বিয়ে করেন দু’জনে। কেরিয়ারের দিক থেকে নয়নতারা ও ভিগনেশ সফল। তাঁরা ধনীও। কিন্তু তুলনায় নয়ন বেশ ধনী। বিয়ের আগে তাঁর সম্পত্তির হিসেব ছিল ১৬৫ কোটি টাকা। অন্যদিকে ভিগনেশ ৫০ কোটি টাকার মালিক। সব মিলিয়ে তারকা দম্পতির সম্পত্তি এখন ২১৫ কোটি টাকা। অনেকে মনে করছেন, এই মুহূর্তে অন্যতম শক্তিশালী দম্পতি ভিগনেশ ও নয়নতারা।

কী কী সম্পতি আছে ভিগনেশ-নয়নতারার?

চেন্নাইয়ের পো’জ় গার্ডেনে ২০ কোটি টাকার বাড়ি আছে ভিগনেশের। হায়দরাবাদে ১৫ কোটি টাকার বিলাশবহুল গাড়ি আছে নয়নতারার। চেন্নাইতেও তাঁর রয়েছে ৪ কোটি টাকার অ্যাপার্টমেন্ট। এছাড়াও, সারা দেশে একাধিক বাড়ি আছে নয়নতারার। সম্পত্তির পাশাপাশি ব্যাঙ্কেও মোটা টাকা জমিয়ে রেখেছেন দম্পতি।

কিছুদিন আগেই কোচিতে নিজেদের পৈত্রিক বাড়িতে গিয়েছিলেন নয়নতারা ও ভিগনেশ। সেখানেই তাঁদের বিয়ের অসম্পূর্ণ প্রথা পালিত হয়েছে।

এই খবরটিও পড়ুন

মহাবলিপুরমে বিয়ে করেছিলেন নয়নতারা ও ভিগনেশ। তিরুপতিতে বিয়ে করার ইচ্ছা ছিল তাঁদের। কিন্তু কিছু সমস্যার কারণে সেখানে বিয়ে করেননি তাঁরা। দক্ষিণ ভারতের বড়-বড় তারকারা সেই বিয়েতে এসেছিলেন। এসেছিলেন রজনীকান্ত, শাহরুখ খান, বিজয়, অ্যাটলিরা। শাহরুখের সঙ্গে অ্যাটলির ছবিতে অভিনয় করছেন নয়নতারা। তাঁকে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনির প্রযোজনা সংস্থার প্রথম ছবিতেও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA