Allu Arjun: ‘আমি হতবাক’, আল্লুর ছবির হিন্দি ডাবিংয়ের সিদ্ধান্তে খুশি নন পরেশ!

সোমবারই সুপারস্টারের আর এক হিট ছবি 'আলা বৈকুণ্ঠপুরামুলু'র হিন্দি ডাবিং নিয়ে আসার কথা ঘোষণা করেছেন নির্মাতারা। সেই ছবি মুক্তি পাবে ২৬ জানুয়ারি। আর তাতেই নাকি হতবাক বলিউড অভিনেতা পরেশ রাওয়াল।

Allu Arjun: 'আমি হতবাক', আল্লুর ছবির হিন্দি ডাবিংয়ের সিদ্ধান্তে খুশি নন পরেশ!
আল্লুর ছবির হিন্দি ডাবিংয়ের সিদ্ধান্তে খুশি নন পরেশ!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2022 | 10:56 PM

‘পুষ্পা’ ছবির সাফল্যের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের (Allu Arjun) বলিউডে চাহিদাও একেবারে তুঙ্গে। এই খুশিতে সোমবারই সুপারস্টারের আর এক হিট ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’র হিন্দি ডাবিং নিয়ে আসার কথা ঘোষণা করেছেন নির্মাতারা। সেই ছবি মুক্তি পাবে ২৬ জানুয়ারি। আর তাতেই নাকি হতবাক বলিউড অভিনেতা পরেশ রাওয়াল। এই সিদ্ধান্তের তিনি যে একেবারেই খুশি নন তা সাফ জানিয়ে দিয়েছেন ইন্ডিয়া টু’ডেকে দেওয়া এক সাক্ষাৎকারে। কেন?

ওই ছবির হিন্দি রিমেক আসছে। নাম দেওয়া হয়েছে, ‘শেহজাদা’। আল্লুর জায়গায় কার্তিক আরিয়ান আর নায়িকা কৃতি শ্যানন। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে পরেশও। আর সে কারণেই তিনি চিন্তায়। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “সত্যি কথা বলতে আমি হতবাক। ওই ছবির হিন্দি ডাবিং আসাতে শেহজাদার বাণিজ্যিক ক্ষতি হতে পারে। যদিও কার্তিকের এক সুবিশাল ফ্যান ফলোয়িং রয়েছে। কিন্তু তাও এই সিদ্ধান্ত আমাকে বেশ অবাক করেইছি।” পরেশ যোগ করেছেন, “আমাদের শেহজাদার যেখানে শুটিং হয়েছে সেই জায়গাটা ভীষণ সুন্দর, ছবিটাও খুব সুন্দর। তাই আশা রাখছি ওই ছবির মুক্তির প্রভাব আমাদের হিন্দি ছবির উপর পড়বে না”।

তবে আল্লুর প্রশংসায় পঞ্চমুখ পরেশ। যেভাবে বলিউডের দর্শকও টেনেছে পুষ্পা তা তাঁকে মুগ্ধ করেছে, এমনটাই জানিয়েছেন তিনি। আজ থেকে ঠিক এক মাস আগে ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল পুষ্পা। করোনাকালেই ছবিটি মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। সে সময় রমরমিয়ে চলছিল ‘স্পাইডারম্যান’।

হলিউড ওই সুপারহিরোকে টেক্কা দিয়ে বাজার কতটা দখল নিতে পারবে তা নিয়ে চিন্তায় ছিলেন নির্মাতারা। কিন্তু মুক্তির পর দেখা গেল, শুধু দখল নেওয়াই নন, বক্সঅফিসে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ছবিটি। দক্ষিণী ছবি হয়েও দেশের বিভিন্ন রাজ্যে রমরমিয়ে ব্যবসা করছে ৪ টি ভাষায় মুক্তি পাওয়া ছবি। সম্প্রতি ওটিটিতেও মুক্তি পেয়েছে ছবিটি। বলিউডের রাশও কি নিজের হাতে নিতে চাইছেন আল্লু? প্রশ্ন এড়ানো যাচ্ছে না, বলছে বলিউডেরই অন্দর।