Dhanush Divorce: ১৮ বছরের পথ চলার ইতি, ভাঙল বিয়ে, এখন থেকে আলাদা ধনুশ-ঐশ্বর্যা

বিচ্ছেদের পথেই হাঁটলেন দক্ষিণী সুপারস্টার ধনুশ ও রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা। নিজের টুইটার হ্যান্ডেল থেকে এ দিন রাতে নিজের এই সিদ্ধান্তের কথা জানান ধনুশ।

Dhanush Divorce: ১৮ বছরের পথ চলার ইতি, ভাঙল বিয়ে, এখন থেকে আলাদা ধনুশ-ঐশ্বর্যা
শেষ হল ১৮ বছরের পথ চলা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 2:11 AM

২০০৪ থেকে শুরু হয়েছিল পথ চলা। থামল ২০২২-এ। বিচ্ছেদের পথেই হাঁটলেন দক্ষিণী সুপারস্টার ধনুশ ও রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা। নিজের টুইটার হ্যান্ডেল থেকে এ দিন রাতে নিজের এই সিদ্ধান্তের কথা জানান ধনুশ। একই সঙ্গে তাঁর আর্জি, ‘আমাদের সিদ্ধান্ত ও গোপনীয়তাকে সম্মান করুন’।

এ দিন টুইটারে ধনুশ লেখেন, “বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। এই জার্নিটা মানিয়ে নেওয়ার, বৃদ্ধির, দুজনকে বোঝার। বর্তমানে এমন এক জায়গায় এসে দাঁড়িয়েছি আমরা যেখানে জুটি হিসেবে আমাদের দুটি পথ আলাদা হয়ে যাচ্ছে। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।”

একই পোস্ট করেছেন ঐশ্বর্যা। ক্যাপশনে তিনি লিখেছেন, “আলাদা করে এই পোস্টের জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই, শুধু তোমাদের ভালবাসা দরকার।” ধনুশ ও ঐশ্বর্যা বিবাহবিচ্ছেদ ঘোষণা করতে কমেন্ট সেকশন জুড়ে হাহাকার। মন ভেঙেছে অনুরাগীদের। কেন এমন সিদ্ধান্ত নিলেন তাঁরা সে প্রশ্নই করে চলেছেন তাঁরা। যদিও বিচ্ছেদের কারণ সম্পর্কে এখনই মুখ খোলেননি তাঁরা। ২০০৪ সালে ঐশ্বর্যার সঙ্গে বিয়ে হয় ধনুশের, দীর্ঘ বিবাহিত জীবন ছিল ছিমছাম, বিতর্কহীন। তাঁদের দুই সন্তানও রয়েছে। ১৮ বসন্ত পার করে এই বিচ্ছেদ তাই ভাবাচ্ছে ভক্তদের।

গত বছরেই ঘর ভেঙেছে আরও এক সুপারস্টার জুটি। সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। সে সময়ও মন ভেঙেছিল ভক্তদের। বছরের শুরুতে ঐশ্বর্যা-ধনুশের বিচ্ছেদের সেই ভাঙা মনই ভাঙল আর একবার। আমির-কিরণ, নাগা-সামান্থার মতো বিচ্ছেদের খবর জানানোর জন্য সোশ্যাল মিডিয়াকেই বেছে নিলেন ধনুশ-ঐশ্বর্যা।