লিসার উপর রাগ, কোলের সন্তানকে অভিশাপ! পাল্টা মুখ খুললেন তিনিও

ইনস্টাগ্রামে এক সানস্ক্রিন ব্র্যান্ডের প্রোমোশন করে এক ভিডিয়ো পোস্ট করেছিলেন লিসা। জনৈক নেটিজেনে রেগে যান সেই কারণেই।

লিসার উপর রাগ, কোলের সন্তানকে অভিশাপ! পাল্টা মুখ খুললেন তিনিও
সন্তানের সঙ্গে লিসা

জুন মাসে তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন মডেল-অভিনেত্রী লিসা-হেডেন। এ বার অভিনেত্রীর উপর রুষ্ট হয়ে তাঁর কোলের সন্তানকে অভিশাপ দেওয়ার কথা বললেন জনৈক নেটিজেন।

ইনস্টাগ্রামে এক সানস্ক্রিন ব্র্যান্ডের প্রোমোশন করে এক ভিডিয়ো পোস্ট করেছিলেন লিসা। জনৈক নেটিজেনে রেগে যান সেই কারণেই। লিসাকে উদ্দেশ্য করে সেই ব্যক্তি লেখেন, “লিসা তুমি মানুষের জীবন নষ্ট করছ এই সব কেমিক্যালের প্রোমোশন করে। মানুষকে বোকা বানানোর জন্য মানুষ তোমার সন্তানকে অভিশাপ দেবে।” ঘটনায় স্তম্ভিত হয়ে যান লিসা নিজেও। এক শব্দে উত্তর দেন, “ওয়াও”। চুপ থাকেননি লিসা ভক্তরাও। রাগ হতেই পারে, কিন্তু সেই রাগের বহিঃপ্রকাশ এক সদ্যোজাতর উপর কীভাবে বর্ষণ করতে পারেন ওই ব্যক্তি সে ব্যাপারে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

এ বছরের ফেব্রুয়ারি মাসে ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে সুখবর দিয়েছিলেন লিসা। প্রথম কয়েক মুহূর্ত বেশ রহস্য রেখেছিলেন। তারপর লিসার সঙ্গে ভিডিয়োতে যোগ দেয় তাঁর বড় ছেলে জ্যাক। জ্যাকই জানিয়েছিল আসল কথা। ভিডিয়োর শুরুতে লিসাকে বলতে শোনা যায়, “অনেকদিন পর আপনাদের সঙ্গে কথা বলতে এলাম। কী কী চলছে তাই নিয়েই কথা হবে। এতদিন এসব প্রকাশ্যে আনিনি, তার কারণ আলস্য লাগছিল। সত্যিই আর কোনও অজুহাত নেই।” সেখানেই সন্তানের জেন্ডার রিভিলও করেন তিনি, জানান এ বার কন্যা সন্তানের মা হতে চলেছেন তিনি।

২০১৬ সালে দিনো লালওয়ানির সঙ্গে বিয়ে করেন লিসা হেডেন। এর এক বছর পর ২০১৭ সালে জন্ম হয় লিসা-দিনোর বড় ছেলে জ্যাকের। গতবছর অর্থাৎ ২০২০ সালের জানুয়ারি মাসে দ্বিতীয় সন্তান লিও-র জন্ম দিয়েছেন লিসা।

আরও পড়ুন-বিগবস ১৫: বেডরুমের প্রথম ছবি প্রকাশ্যে, প্রথম প্রতিযোগী হিসেবে নাম ফাঁস এক জনপ্রিয় গায়িকারও

 

Click on your DTH Provider to Add TV9 Bangla