Pooja Bedi: টিকা নিতে অস্বীকার করেছিলেন, কোভিডে আক্রান্ত হয়ে কী বললেন পূজা বেদী?

এই প্রসঙ্গে একটি পোস্টও করেছেন পূজা। ক্যাপশনে লিখেছেন, "আমি টিকা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ঠিক হওয়ার জন্য অন্য পন্থা অবলম্বন করছি আমি...

Pooja Bedi: টিকা নিতে অস্বীকার করেছিলেন, কোভিডে আক্রান্ত হয়ে কী বললেন পূজা বেদী?
পূজা বেদী

কোভিডে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী পূজা বেদী। এর আগে বারংবার কোভিডের টিকা না নেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন তিনি। আক্রান্ত হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ বার্তাও শেয়ার করেছেন তিনি। কী বক্তব্য পূজার?

পূজা জানান, দিন কয়েক ধরেই কাশি হচ্ছিল তাঁর। তিনি ভেবেছিলেন তাঁর অ্যালার্জি হয়েছে। কিন্তু জ্বর আসায় করোনা পরীক্ষা করান তিনি। তখনই রিপোর্ট পজেটিভ আসে। পূজা আরও জানান, এই মুহূর্তে যা যা করণীয় তার সবকিছুই মেনে চলছেন তিনি। আয়ুর্বেদের উপর ভরসা রাখছেন। ফল খাচ্ছেন বেশি করে, নিচ্ছেন ভাপ। এ ছাড়াও এই মুহূর্তে আখের রস খাচ্ছে ঘনঘন। করোনার টিকা না নেওয়ার প্রসঙ্গে তাঁর বক্তব্য, “এর আগে আমি বহুবার করোনার টিকা না নেওয়ার সিদ্ধান্তের কথা বলেছিলাম। এটা আমার একেবারেই ব্যক্তিগত সিদ্ধান্ত। আমি নিজের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতার উপর ভরসা রাখতে চাই। ”

 

View this post on Instagram

 

A post shared by POOJA BEDI (@poojabediofficial)


এই প্রসঙ্গে একটি পোস্টও করেছেন পূজা। ক্যাপশনে লিখেছেন, “আমি টিকা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ঠিক হওয়ার জন্য অন্য পন্থা অবলম্বন করছি আমি। আপনার নিজের জন্য যা ঠিক বলে মনে হয় তাই করবেন। প্যানিক করার কিচ্ছু নেই।” তবে শুধু পূজা নন আক্রান্ত হয়েছেন তাঁর প্রেমিক মানেকও। পূজার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসা মাত্রই ইন্ডাস্ট্রির বন্ধুরা দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর। যদিও নেটিজেনদের অনেকেই পূজার টিকা না নেওয়ার সিদ্ধান্তের বিরোধিতাও করেছেন।

প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ভারতে (India) নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ১৪৬ জন। গতকাল সেই সংখ্যাটা ছিল ১৫ হাজার ৯৮১ জন। করোনাকে হারিয়ে দেশে সুস্থ হয়ে ওঠার সংখ্যাও বেড়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ৭৮৮ জন।

Click on your DTH Provider to Add TV9 Bangla