Deepika Padukone Sick: দীপিকা পাড়ুকোন অসুস্থ! সেট ছাড়লেন তৎক্ষণাৎ; কী করেছিলেন প্রভাস?

Deepika Padukone: দীপিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় শুটিং থেকেই। চিকিৎসকেরা তাঁর পরীক্ষা করেছেন।

Deepika Padukone Sick: দীপিকা পাড়ুকোন অসুস্থ! সেট ছাড়লেন তৎক্ষণাৎ; কী করেছিলেন প্রভাস?
প্রভাস ও দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 15, 2022 | 6:25 PM

হায়দরাবাদে চলছিল ‘প্রজেক্ট কে’-এর শুটিং। শুটিং করছিলেন দীপিকা পাড়ুকোন, প্রভাস। হঠাৎই সেট ছেড়ে বেরিয়ে গেলেন দীপিকা। তিনি নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন সেটে। খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্য চাঞ্চল্য ছড়াতে শুরু করে। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণের জন্য চিকিৎসকদের টিমও পর্যবেক্ষণ শুরু করেন। ফের তিনি ফিরে আসেন সেটে। দীপিকাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারাত্মক চিন্তায় পড়ে গিয়েছিলেন ‘প্রজেক্ট কে’-এর সেটের সকলে। সকলের মুখেই ছিল একটাই কথা। কী হয়েছে দীপিকার? খানিক সুস্থ হয়ে ফিরে আসায় সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। কিন্তু অসুস্থতা নিয়ে এখনও পর্যন্ত কোনও ধরনের বিবৃতি প্রকাশিত হয়নি দীপিকার তরফ থেকে। কিন্তু নায়িকার অসুস্থায় প্রভাসের ভূমিকা নিয়ে আলোচনা শুরু হয়েছে।

ছবির সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ সূত্র বলছেন, “দীপিকার ও প্রভাসের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিন শুট করার কথা ছিল আজ। দীপিকার অসুস্থতা বিচলিত করে দেয় প্রভাসকে। তিনি সঙ্গে-সঙ্গে সেই শুটিংটি পাল্টে দিতে বলেন। পিছিয়ে দিতে বলেন পরের সপ্তাহে। দীপিকা পুরোপুরি সুস্থ হলে তবেই সেই সিন শুট করার আগ্রহ দেখিয়েছেন প্রভাস। এই সিদ্ধান্ত তিনি ছেড়ে দিয়েছেন দীপিকার উপরেই।”

সেই সূত্রই জানিয়েছেন, এই মুহূর্তে ভাল আছেন দীপিকা। কিন্তু প্রভাসের সহ-শিল্পীর প্রতি এই আদর ও যত্ন তাঁকে ফের ‘ডার্লিং’ করে তুলেছে ইন্ডাস্ট্রিতে।

এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন দীপিকা পাড়ুকোন ও প্রভাস। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনও। ‘পিকু’র পর ফের দীপিকা ও অমিতাভ একসঙ্গে কাজ করবেন।