Bollywood Queens: ফিরল ৯০-এর নস্টালজিয়া, আবারও একসঙ্গে প্রীতি-রানি-ঐশ্বর্যারা

Bollywood Queens: করণের জন্মদিনের তারকাখোচিত পার্টি থেকে দুটি ছবি শেয়ার করেছেন প্রীতি। প্রথমটি করণের সঙ্গে আর দ্বিতীয়টি বলিসুন্দরীদের সঙ্গে।

Bollywood Queens: ফিরল ৯০-এর নস্টালজিয়া, আবারও একসঙ্গে প্রীতি-রানি-ঐশ্বর্যারা
ফিরল ৯০-এর নস্টালজিয়া
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2022 | 8:44 AM

৯০-এর দশকে বলিউডের মঞ্চ কাঁপিয়েছেন তাঁরা। প্রত্যেকের ছবিই ছিল সুপারহিট। আবারও রিইউনিয়ন ঘটল তাঁদের। কথা হচ্ছে, বলিপাড়ার চার সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন, প্রীতি জিন্টা, করিনা কাপুর ও রানি মুখোপাধ্যায়ের। কোথায় একসঙ্গে দেখা গেল তাঁদের? না কোনও ছবিতে নয়, করণ জোহরের জন্মদিনের পার্টিতেই হাজির হয়েছিলেন ওঁরা। তুললেন সেলফিও। সেই ছবি এখন নেটদুনিয়ার ভাইরাল।

করণের জন্মদিনের তারকাখোচিত পার্টি থেকে দুটি ছবি শেয়ার করেছেন প্রীতি। প্রথমটি করণের সঙ্গে আর দ্বিতীয়টি বলিসুন্দরীদের সঙ্গে। করণের সঙ্গে ছবি শেয়ার করে প্রীতি লিখেছেন, “ধন্যবাদ করণ। শ্রেষ্ঠ রাত কাটিয়েছি। আমি জানি এই রাত তোমার কাছে সোনালি রাত কিন্তু জানিয়ে রাখি তোমার থেকে বেশি মজা আমি করেছি। তুমিই সর্বশ্রেষ্ঠ হোস্ট”। আর একটি ছবি শেয়ার করে প্রীতি লেখেন, “বলিউডের দেবীদের সঙ্গে।” মাধুরী দীক্ষিতের সঙ্গেও এক ছবি শেয়ার করেছেন প্রীতি। লিখেছেন, “ছোট থেকেই তোমার ভক্ত আমি”।

করণের সঙ্গে অতীতে বেশ কিছু কাজ করেছেন প্রীতি। এর মধ্যে ‘কাল হো না হো’ থেকে শুরু করে ‘কভি আলবিদা না কহেনা’র মতো ছবিও রয়েছে। অন্যদিকে রানি মুখোপাধ্যায়ের বলিউডের ফিল্মি কেরিয়ার শুরুই করণ জোহরের হাত ধরেই। করণের ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-তে অভিনয় করেছিলেন রানি। অন্যদিকে করিনা ও করণ যে খুবই ভাল বন্ধু এ কথা তো সকলেরই জানা। একসঙ্গে করেছেন বহু ছবি। সব মিলিয়ে ওই দিন শুধু জন্মদিনের রাত ছিল এমনটা নয়, ছিল নস্টালজিয়া ঝালিয়ে নেওয়ার দিন। করণের গ্র্যান্ড পার্টিতে উপচে পড়েছিল গোটা বলিঊড। শাহরুখ খান থেকে শুরু করে অভিষেক বচ্চন। ভিকি-ক্যাটরিনা থেকে সইফ করিনা– ডিজাইনার পোশাকে সবাই ছিলেন উজ্জ্বল। করণ যে ইন্ডাস্ট্রিতে কতটা প্রভাব রাখেন ওই ছবিগুলিই যেন প্রমাণ করে দিয়েছিল আরও একবার।

View this post on Instagram

A post shared by Preity G Zinta (@realpz)