Rashmika Mandana: ‘আমি জানি প্রতিটা দিন প্রতিটা মুহূর্ত আমি কী করে চলেছি’, ট্রোলারদের সপাট জবাব রশ্মিকার

Trolled; রশ্মিকা মন্দানার কথায়, তিনি পাবলিক ফিগার হতে পারেন, একজন ব্যক্তিকে যে সকলের পছন্দ হতেই হবে এমনটাও নয়। একজনের পক্ষে সকলকে খুশি করাটাও কখনও-কখনও কঠিন হয়ে দাঁড়ায়।

Rashmika Mandana: 'আমি জানি প্রতিটা দিন প্রতিটা মুহূর্ত আমি কী করে চলেছি', ট্রোলারদের সপাট জবাব রশ্মিকার
বারে বারে কটাক্ষের শিকার হতে হয়েছিল তাঁকে। সর্বত্রই চলছিল তাঁদের নিয়ে চর্চা। যদিও বর্তমানে সেই বিতর্কিত সম্পর্কই সত্যি হওয়ার পথে। বিজয়ের সঙ্গেই ডেটিং করছেন রশ্মিকা।
Follow Us:
| Updated on: Nov 11, 2022 | 10:20 AM

সোশ্যাল মিডিয়ায় সেলেবদের নিয়ে নিত্য নতুন গসিপ থেকে শুরু করে ভুয়ো তথ্য ঘিরে কড়া ভাষায় সমালোচনা করাটা নতুন কোনও বিষয় নয়। ফলে নেটিজ়েনদের ট্রোলের (Social Media Trolling) শিকার কম বেশি সব স্টারই কখনও না কখনও হয়ে থাকেন। কেউ বিষয়টাকে গুরুত্ব দেন, কেউ কেউ আবার এই বিষয়টাকে এড়িয়ে গিয়ে স্পষ্টই জানিয়ে দেন যে এই সময় মন্তব্য তাঁদের কোনও সমস্যা নেই। কেউ কেউ পাবলিক ফিগারকে নিয়ে কথা হবেই বিষয়টাকে সহজভাবে গ্রহণ করে নিয়ে থাকেন। কেউ আবার বিষয়টার কটাক্ষের চোখেও দেখে থাকেন। দক্ষিণী স্টার রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) এবার এই প্রসঙ্গে মুখ খুললেন। স্পষ্টই জানালেন তিনি মোটেও বিষয়টাকে সহজ ভাবে দেখতে ইচ্ছুক নন। তাঁর সোশ্যাল পোস্টেই বিষয়টা স্পষ্ট হয়ে গিয়েছিল।

রশ্মিকা মন্দানার কথায়, তিনি পাবলিক ফিগার হতে পারেন, একজন ব্যক্তিকে যে সকলের পছন্দ হতেই হবে এমনটাও নয়। একজনের পক্ষে সকলকে খুশি করাটাও কখনও কখনও কঠিন হয়ে দাঁড়ায়। কিন্তু তাই বলে সেই ব্যক্তির শ্রম ঘিরে যোগ্যতা ঘিরে যদি এভাবে নেগেটিভ বিষয় ছড়ান হয় তাহলে তা এক কথায় বলতে গেলে খারাপ লাগার বিষয়। তিনি নিজে জানেন তিনি ঠিক কতটা শ্রম করেন ও করে চলেছেন কেবল মাত্র সকলকে বিনোদন দেওয়ার জন্য সকলকে খুশি করার জন্য। তাঁর চেষ্টায় সকলে খুশি নাও হতে পারেন, সকলের পছন্দ নাও হতে পারে তা বলে সোশ্য়াল মিডিয়ায় এভাবে কটাক্ষের শিকার করলে তা খারাপ লাগার বিষয়। তিনি এও স্বীকার করে নিয়েছেন যে তিনি একজন পাবলিক ফিগার তাঁকে নিয়ে কথা হওয়াটাও স্বাভাবিক।

রশ্মিকার মতো একাধিক স্টার এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন অতীতেই। যদিও অধিকাংশ স্টারই এখন ট্রোল নিয়ে খুব একটা মন্তব্য করতে চান না। রশ্মিকা মন্দনাই অতীতে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি দর্শকদের সঙ্গে ভীষণ কানেকটেড। তাঁকে নিয়ে হওয়া খবর তেকে শুরু করে তাঁকে ঘিরে হতে থাকা মন্তব্য সবেতেই তিনি নজর রাখেন, তাঁকে নিয়ে চর্চা হলে তিনি সেখান থেকে ভাল-মন্দ দুই নিয়ে থাকেন। তা বলে কেবল অযুক্তকর নেগেটিভিটি ছড়ানোতে তিনি কোনও যুক্তি খুঁজে পান না বলে সাফ জানিয়েছিলেন।

রশ্মিকা বর্তমানে ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি পুষ্পা ২-এর কাজে। আগের থেকেও আরও বড় প্রজেক্টে আসতে চলেছে এই ছবি। সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছে তা। তবে এবার শ্রীভাল্লিকে ঘিরে কৌতুহলের পারদ তুঙ্গে। পুষ্পা সঙ্গে জীবন জড়িয়ে কতটা ঝুঁকির মুখে পড়তে হতে পারে তাকে, তা নিয়েও কৌতুহল তুঙ্গে।