Sidhu Moose Wala Death: ‘মুম্বইতে আমি নিরাপদ…’ ভয় বুকে নিয়ে মিকাকে জানিয়েছিলেন সিধু

Mika Singh: রবিবারই পঞ্জাবে প্রকাশ্যে গুলিবিদ্ধ হন সিধু। মিকা ঘটনাটিকে 'লজ্জাজনক' বলে উল্লেখ করে জানান, যে সিধু তাঁকে তিন বছর আগেই হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন।

Sidhu Moose Wala Death: 'মুম্বইতে আমি নিরাপদ...' ভয় বুকে নিয়ে মিকাকে জানিয়েছিলেন সিধু
ফাইল ছবি (সৌজন্য - এএনআই)
Jayita Chandra

|

May 31, 2022 | 12:00 PM

গায়ক-রাজনীতিবিদ সিধু মুজ ওয়ালার মৃত্যুতে শোক প্রকাশ করেছে গোটা দেশ। সংস্কৃতি মহলে এই নিয়ে সমালোচনার ঝড় বইছে গত কয়েকদিন ধরে। গায়ক মিকা সিং-ও শোক প্রকাশ করেছেন সিধু মুজ ওয়ালার আকষ্মিক মৃত্যুতে । রবিবারই পঞ্জাবে প্রকাশ্যে গুলিবিদ্ধ হন সিধু। মিকা ঘটনাটিকে ‘লজ্জাজনক’ বলে উল্লেখ করে জানান, যে সিধু তাঁকে তিন বছর আগেই হুমকি পাওয়ার কথা জানিয়েছিলেন। শুধু সিধু নন, মিকা বলেছেন যে পঞ্জাবের অনেক গায়কই এহেন হুমকি পাচ্ছেন।

নিউজ 18 এর সাথে একটি সাক্ষাৎকারে, মিকা প্রকাশ জানিয়েছেন যে, “পঞ্জাবের গায়কেরা প্রায়ই গ্যাংস্টারদের কাছ থেকে এই ধরনের হুমকি পেয়ে থাকেন। আমার মনে আছে পারমিশ ভার্মা, গিপ্পি গ্রেওয়াল… এমনকি সিধু আমাকে তিন বছর আগে বলেছিলেন যে তিনি এই ধরনের হুমকি পেয়েছেন। অনেক গায়ক টাকা দেন এবং নিজেদের এই বিপদ থেকে বাঁচান। বিশেষ করে উঠতি গায়কেরা এমন হুমকি বেশি পেয়ে থাকেন। তাঁদের ধারনা যে তাঁরা অনেক শো করে থাকে এবং ভাল উপার্জন করে।”

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে হতাশাও প্রকাশ করতে পিছপা হননি গায়ক। মিকা আরও জানান, “তিনি গুন্ডা ছিলেন না। তিনি এমন ব্যক্তি ছিলেন না, যে মানুষকে বিরক্ত করবে। তিনি কেবল একজন গায়ক ছিলেন যিনি তাঁর গান দিয়ে নিজের নাম তৈরি করেছিলেন। সুতরাং, যদি এমন একটি ভাল মানুষ এবং সেলিব্রিটির সঙ্গে এটি ঘটতে পারে, তাও কোনও শাস্তির ভয় ছাড়াই, তবে এটি পশুর মত আচরণ হবে …।”

ইন্ডিয়া টুডে-র সাথে আরেকটি সাক্ষাৎকারে, গায়ক সফল হওয়া প্রসঙ্গে জানান, প্রয়াত গায়ক সিধুর সঙ্গে তাঁর শেষ কথোপকথনের কথাও মনে আজও তরতাজা, “গত সপ্তাহে তিনি মুম্বইতে এসেছিলেন, এবং আমি তাঁকে আমার গাড়িতে ঘুরে দেখার জন্য অফার করেছিলাম। তিনি পাল্টা আমাকে বলেছিলেন, ‘ভাই, আমি এখানে নিরাপদ বোধ করছি। মানুষ তাকায়ও না এখানে। কোনো টেনশন নেই, তাই আমি উপদেশ দিয়েছিলাম আগামী দিনে সময়ে শুধু মুম্বইতেই থাকতে।

এই খবরটিও পড়ুন

মিকা, সোমবার, সিধুর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায় এবং বলেছিলেন যে তিনি আর গর্ব করে নিজেকে পঞ্জাবি বলতে পারবেন না। তাঁর ক্যাপশনে লিখেছেন, “আমি সবসময় বলি আমি পঞ্জাবি বলে গর্বিত কিন্তু আজ একই কথা বলতে লজ্জা বোধ করছি। মাত্র ২৮ বছর বয়সের একটি তরুণ প্রতিভাবান ছেলে, এত জনপ্রিয় এবং তাঁর সামনে এমন উজ্জ্বল ভবিষ্যৎ পঞ্জাবিদের দ্বারা পঞ্জাবে নিহত হয়েছেন। ঈশ্বর তাঁর আত্মাকে শান্তি দিন। পঞ্জাব সরকারের কাছে অনুরোধ দয়া করে এই অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla