Samantha Ruth Prabhu: ‘তুমি অবিশ্বাস্য নারী’, সামান্থায় মুগ্ধ বিজয় দেবেরাকোন্ডা

Vijay Deverakonda: মহিলাদের মধ্যে বেশ জনপ্রিয় বিজয় দেবেরাকোন্ডা। বলিউড তারকা সারা আলি খান, জাহ্নবী কাপুররাও বিজয়ের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Samantha Ruth Prabhu: 'তুমি অবিশ্বাস্য নারী', সামান্থায় মুগ্ধ বিজয় দেবেরাকোন্ডা
সামান্থা ও বিজয়।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 10, 2022 | 9:00 AM

অনেকে মনে করেন, শাহিদ কাপুরের ‘কবীর সিং’ মুক্তি না পেলে বিজয় দেবেরাকোন্ডার ‘অর্জুন রেড্ডি’ সম্পর্কে আম জনতা জানতে পারত না। কিন্তু তাতে কী! বর্তমানে দক্ষিণ ভারতীয় ছবির রমরমা। সেই সঙ্গে শুরু হয়েছে বিজয়ের নতুন ছবি ‘লাইগার’ নিয়ে মাতামাতি। ৯ মে ছিল বিজয়ের জন্মদিন। সেদিনই প্রকাশ্যে এল ‘লাইগার’-এর ট্রেলার। বোমার মতো আলোড়ন ফেলেছে ট্রেলারটি। মুক্তির পরপরই হিট। এদিন বিজয়কে তাঁর জন্মদিনের জন্যেও অনেকে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তাঁকে সরাসরি ‘লাইগার’ সম্বোধন করে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “শুভ জন্মদিন ‘লাইগার’। তোমার প্রাপ্য ভালবাসা ও বাহবা তুমি পাচ্ছ। তোমাকে কাজ করতে দেখে মনে অনুপ্রেরণা জাগছে। ঈশ্বর তোমার মঙ্গল করুন।”

সামান্থার এই পোস্টের নীচে বিজয় লিখেছেন, “স্যাম, তুমি অবিশ্বাস্য নারী। তোমার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি ধন্য। তুমি জাদু করতে পারো।”

‘লাইগার’একটি প্রাণী। পুরুষ সিংহ (প্যান্থেরা লিও) ও বাঘিনীর প্রজননের ফলে এই প্রাণীর জন্ম হয়। প্রাণীটির সারা শরীরে বাঘের মতো ডোরাকাটা। মাথা অবিকল সিংহ। প্রক্রিয়ার বৈজ্ঞানিক নাম ‘ক্রসব্রিড’। ‘লাইগার’ নামের একটি ছবি তৈরি করেছেন আমাদের দেশের সিনেমা নির্মাতারা। বিশাল বড় বাজেটের ছবি। বড়সড় স্টারকাস্ট। স্বয়ং মাইক টাইসনের মতো বক্সিং লেজেন্ডও অভিনয় করেছেন তাতে। এটি তাঁর ভারতীয় সিনেমায় ডেবিউ। অভিনয় করেছেন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা পাণ্ডে। ‘লাইগার’-এর হাত ধরে তেলেগু ছবির জগতে প্রবেশ করেছেন অনন্যা।

‘লাইগার – সালা ক্রসব্রিড’ মুক্তি পাচ্ছে ২০২২ সালের ২৫ অগস্ট। ৪ বছর আগে একই তারিখে মুক্তি পেয়েছিল বিজয় দেবেরাকোন্ডার ‘অর্জুন রেড্ডি’। সেটিও ব্লকবাস্টার ছিল। সুতরাং, এই তারিখ বিজয়ের জীবনে সৌভাগ্য নিয়ে আসে বলেই মনে করেন দক্ষিণ ভারতের একাংশ। না হলে একই তারিখে কেনই বা ‘লাইগার’ মুক্তির সিদ্ধান্ত নেবেন নির্মাতারা। অনেকে ধরেও নিয়েছেন, ‘লাইগার’ একটি কাল্ট, আইকন ও ট্রেন্ড সেটিং ছবি হতে চলেছে ২০২২ সালে।

হবে নাই বা কেন? নামেই রয়েছে চমক। এই ছবি বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির যৌথ প্রয়াসে তৈরি হচ্ছে। দুই ইন্ডাস্ট্রির অন্যতম সেরা প্রযোজনা সংস্থা ও তারকা খচিত। ফলে একেও বলা যেতে পারে দুই ইন্ডাস্ট্রির সমন্বয়ে তৈরি শক্তিশালী হাইব্রিড ছবি। যদিও কতখানি সফল হবে, তা দর্শকের বিচারের অপেক্ষা রাখে।

ছবির অন্যতম প্রযোজক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা, অপূর্ব মেহতা, চার্মি কৌর, হিরু যশ জোহর ও ছবির পরিচালক পুরী জগন্নাধ।

তেলেগু ছবির জগতে ঝড় তুলে দিয়েছিলেন বিজয় দেবেরাকোন্ডা। তিনি সুপারস্টার। দক্ষিণের রেখা টপকে বলিউডেও প্রবেশ করে ফেলেছেন এই অভিনেতা। বলি তারকা সন্তান অনন্যা পাণ্ডের সঙ্গে অভিনয় করেছেন ‘লাইগার’ ছবিতে।

তেলেগু ছবিতে বিজয়ের প্রবেশ ঘটে পরিচালক রবি বাবুর ছবি ‘নুভিলা’র হাত ধরে। শেখর কামুলার ‘লাইফ ইজ় বিউটিফুল’ ছবিতে কাজ করেন। নাগ অশ্বিনের ‘ইয়েবাদে শুভ্রমন্যম’ ছবিটি তেলেগু ছবির জগতে বিজয়ের পরিচিতি তৈরি করে। পরবর্তীকালে তরুণ ভাস্করের পরিচালিত ‘পেল্লি ছোপুলু’ বিরাট জনপ্রিয়তা লাভ করে।

এই খবরটিও পড়ুন

এর আগে দক্ষিণের বহু অভিনেত্রী বলিউডে এসে নিজের জায়গা পাকা করেছেন। কিন্তু অভিনেতাদের ক্ষেত্রে তেমনটা ঘটতে দেখা যায়নি। ‘অর্জুন রেড্ডি’ জনপ্রিয় হওয়ার পর বিজয়ের মতো তারকারা সারাদেশের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ১৪ বিলিয়নেরও বেশি। মহিলাদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। বলিউড তারকা সারা আলি খান, জাহ্নবী কাপুররাও বিজয়ের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাঁর আসন্ন ছবি ‘লাইগার’ নিয়ে ইতিমধ্যেই অনেক আলোচনা শুরু হয়ে গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla