Alia Bhatt: আলিয়া মানেই চমক, প্রযোজক হিসেবেও ব্যতিক্রম নেই!

Alia Bhatt: এই বছর সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র'। যেখানে স্বামী রণবীর কপূরের বিপরীতে দেখা যাবে আলিয়াকে।

Alia Bhatt: আলিয়া মানেই চমক, প্রযোজক হিসেবেও ব্যতিক্রম নেই!
আলিয়া ভাট
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 9:37 PM

হ্যালো হ্যালো! শুনতে পাচ্ছ? ডার্লিংস আসছে! নেট…  অভিনেত্রী আলিয়া ভাটকে ফোন করলেন কেউ, কিন্তু নেটওর্য়াকের সমস্যায় কিছুই শুনতে পাওয়া গেল না। আবার সামনে থেকে কেউ প্রশ্ন করল, ডার্লিংস কি নেটফ্লিক্সে আসছে? প্রশ্নটা না শোনার ভান করলেন এবার আলিয়া। দ্বিতীয় দৃশ্য, প্রশ্ন পৌঁছলো অভিনেতা বিজয় ভর্মার কাছে। তিনিও কিছুই বুঝতে পারলেন না। খেতে ব্যস্ত। কথা বলতে পারছেন না, এমন ভান করতে লাগলেন। এবার অভিনেত্রী শেফালি শাহর পালা। মন দিয়ে চিত্রনাট্যে পড়ছিলেন। প্রশ্ন শুনে নিরুত্তর। অভিনেতা রোশন ম্যাথিউ। তিনি ‘মে বি, মে বি নট’ বলে মেক-আপ নিতে ব্যস্ত। ভিডিয়োর শেষে দরজা বন্ধ করেও আবার উঁকি মেরে আলিয়ার উত্তর, ‘সি ইউ সুন’ (খুব তাড়াতাড়ি দেখা হবে)।

View this post on Instagram

A post shared by Alia Bhatt ?☀️ (@aliaabhatt)

বিষয়টা কী? আসলে নেটফ্লিক্স কর্তৃপক্ষের তরফে মঙ্গলবার একটি প্রচারমূলক ভিডিয়ো পোস্ট করা হয়। আলিয়াও সেই পোস্ট নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন। আসলে রণবীর ঘরণী হলিউডের কাজ সেরে ফিরে এসেছেন শহরে। এসেই শুরু করলেন নতুন ছবির ডার্লিংস-এর কাজ। মঙ্গলবার ছিল প্রথম দিনের শুটিং। আর প্রথমদিন থেকেই শুরু ছবির প্রচার। এই ছবিতে আলিয়া শুধু অভিনয়ই করেননি, তিনি সহ-প্রযোজিকাও। শাহরুখ খানের রেড চিলির সঙ্গে তিনি প্রথমবার প্রযোজনার দায়িত্বও কাঁধে তুলে নিয়েছেন। আর সেটা যে খুব ভালভাবে করছেন তা এই ভিডিয়োই বলে দিচ্ছে।

প্রথম দিন থেকে প্রচারের আলোয় রাখছেন ছবিকে। তিনি কতটা উত্তেজিত আর নার্ভাস তাও সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন অনুরাগীদের সঙ্গে। তবে তাঁরা আলিয়ার সঙ্গে থাকলে সব কিছুই তিনি ঠিক মতো করতে পারবেন সে কথা জানাতেও ভোলেননি ‘গাঙ্গুবাঈ’। সুখবরটা টুইটারে শেয়ার করে আলিয়া লিখলেন, “ডার্লিংস-এর প্রথম দিন! একজন প্রযোজক হিসাবে এটাই আমার প্রথম ছবি। যদিও আমি চিরকাল একজন অভিনেত্রীই থাকব (এ ক্ষেত্রে খুব নার্ভাস অভিনেত্রী)”।

নতুন প্রযোজক আরও নানা দুশ্চিন্তার কথা প্রকাশ করেছেন অনুরাগীদের সামনে। ছবির প্রথম ‘লুক’ শেয়ার করে তিনি লিখেছেন, ‘নতুন ছবি শুরু করার আগের রাতে আমার সারা শরীরে শিহরন জাগে। ঘাম হয়, আর স্বপ্নে দেখি, আমার সমস্ত লাইন এলোমেলো হয়ে যাচ্ছে। লাফিয়ে বিছানা ছেড়ে উঠে তৈরি হয়ে কলটাইমের ১৫ মিনিট আগেই সেটে পৌঁছে যাই। পাছে দেরি হয়ে যায়!’ জানা গিয়েছে, গত ফেব্রুয়ারি মাসেই ‘ডার্লিংস’-এর স্বত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স।

এই ছবিতে আলিয়া ছাড়াও রয়েছেন শেফালি শাহ, বিজয় বর্মা রোশন ম্যাথিউ প্রমুখ। মা-মেয়ের গল্প নিয়ে তৈরি ছবি। ডার্ক কমেডি এই ছবিতে দেখা যাবে তারা ব্যতিক্রমী পরিস্থিতির মুখোমুখি হন এবং সমস্ত প্রতিকূলতা সত্ত্বেও জীবনকে সঠিক করার চেষ্টা করেন। অন্য দিকে, এই বছর সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’। যেখানে স্বামী রণবীর কপূরের বিপরীতে দেখা যাবে আলিয়াকে। প্রথমবার শুটিং করছেন হলিউড ছবিতেও।