বাবার জীবনের ‘দ্বিতীয় নারী’ বলে হেমাকে খুনের চেষ্টা ধর্মেন্দ্রর পুত্র সানির

Sunny Deol: প্রথম স্ত্রী বর্তমান থাকা সত্ত্বেও অভিনেত্রী হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। শুরুর দিকে বিষয়টি একেবারেই মেনে নিতে পারেনি ধর্মেন্দ্রর পরিবার। ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ বরাবরই প্রচণ্ড রাশভারী। কিন্তু তাঁর দুই ছেলে সানি এবং ববি খানিক রুক্ষ ব্যবহার করেছিলেন সৎ মা হেমার সঙ্গে।

বাবার জীবনের 'দ্বিতীয় নারী' বলে হেমাকে খুনের চেষ্টা ধর্মেন্দ্রর পুত্র সানির
ধর্মেন্দ্র-হেমা।
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 4:44 PM

মা প্রকাশ কৌরকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন ধর্মেন্দ্রর পুত্র সানি দেওল। ধর্মেরন্দ্র প্রথম স্ত্রী প্রকাশ কৌর। তাঁর থেকে দুই সন্তান আছে ধর্মেন্দ্রর–সানি দেওল এবং ববি দেওল। প্রথম স্ত্রী বর্তমান থাকা সত্ত্বেও অভিনেত্রী হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। শুরুর দিকে বিষয়টি একেবারেই মেনে নিতে পারেনি ধর্মেন্দ্রর পরিবার। ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী প্রকাশ বরাবরই প্রচণ্ড রাশভারী। কিন্তু তাঁর দুই ছেলে সানি এবং ববি খানিক রুক্ষ ব্যবহার করেছিলেন সৎ মা হেমার সঙ্গে। বিশেষ করে ছেলে সানি। মা থাকতে বাবা আর-এর মহিলাকে বিয়ে করছেন, কিছুতেই তা মেনে নিতে পারেননি সানি।

এ নিয়ে একবার সাংঘাতিক বচসা হয় সানি এবং হেমার মধ্যে। বচসা চলাকালীন হেমাকে সরাসরি বাবার জীবনের ‘দ্বিতীয় নারী’ বলে সম্বোধন করেছিলেন সানি। রাগারাগি এমন পর্যায়ে পৌঁছেছিল যে, হিমাকে সেই সময় ছুরি দিয়ে আঘাত করতে গিয়েছিলেন সানি। এই ঘটনার কথা অনেকেই জানেন ইন্ডাস্ট্রিতে।

তবে বিষয়টি যে রটনা, তা জানিয়ে দিয়েছিলেন ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী এবং সানি দেওলের জন্মদাত্রী মা প্রকাশ কৌর। তিনি বলেছিলেন, “এমন কিছুই ঘটেনি। আমার ছেলে হেমাকে আঘাত করেনি মোটেও। আপনারা ভুল জানেন। এটা একটা রটনা ছাড়া কিছুই না।”

এই খবরটিও পড়ুন

২০২৩ সালে মুক্তি পায় সানি দেওল অভিনীত ‘গদর ২’। ‘গদর’ ছবির সিকুয়্যেল সেটি। ছবিটি দেখেছেন হেমা এবং সৎ পুত্র সানির অভিনয় দেখে তিনি অভিভূত হয়েছেন ভীষণভাবে। হেমা বলেছেন, “সানি দারুণ ভাল অভিনয় করেছেন ‘গদর ২’ ছবিতে। ও আমাদের ভীষণ আপন। সানি এবং ববি কোনওদিনই আমাকে এবং আমার মেয়েদেরকে পর করে দেয়নি। আমরা একটা পরিবার। প্রত্যেক বছরই এষা এবং অহনা (ধর্মেন্দ্র-সানির কন্যা) সানি এবং ববিকে রাখি পরায়। কোনও বিপদ-আপদ হলে সানি এবং ধরমজি আমাদের কাছে ছুট্টে আসেন। কিছুদিন আগে আমার একটা অ্যাক্সিডেন্ট হয়েছিল। সবার আগে সানি এসেছিল ডাক্তারকে নিয়ে। সানির নিয়ে আসা ডাক্তারই আমার মুখে সেলাই করে দিয়েছিল।”