নারীদিবসে প্রথমবার সদ্যোজাতর ছবি শেয়ার করলেন করিনা

কমেন্ট বক্স ভরেছে অনুরাগীদের শুভেচ্ছায়। কমেন্ট করেছেন করিনার ননদ, পতৌদি পরিবারের সন্তান সাবা পতৌদিও। তিনি লিখেছেন, "ইউ আর আ রক। লাভ ইউ"। 

নারীদিবসে প্রথমবার সদ্যোজাতর ছবি শেয়ার করলেন করিনা
করিনা কাপুর খান।
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 1:14 PM

নারীদিবসেই সদ্যোজাতর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন অভিনেত্রী করিনা কাপুর খান। সোমবার সকালে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ছবি শেয়ার করে করিনা লেখেন, “হেন কোনও কাজ নেই যা একজন নারী করতে পারেন না। শুভ নারী দিবস।”

ছবিতে দেখা যাচ্ছে সদ্যোজাতকে তোয়ালে মুড়ে রেখেছেন করিনা। তার মুখ দেখা যাচ্ছে না। কমেন্ট বক্স ভরেছে অনুরাগীদের শুভেচ্ছায়। কমেন্ট করেছেন করিনার ননদ, পতৌদি পরিবারের সন্তান সাবা পতৌদিও। তিনি লিখেছেন, “ইউ আর আ রক। লাভ ইউ”।  ছবিটি সাদা-কালো হলেও করিনার জীবন এখন রঙিন। সংসারে নতুন অতিথি এসেছে, নতুন বাড়িতে শিফটও করেছেন তাঁরা সপরিবারে। গত ২১ ফেব্রুয়ারি জন্ম হয় সইফ আলি খান এবং করিনা কাপুর খানের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। ইনস্টাগ্রামে সেই খবর জানিয়ে সইফ লিখেছিলেন, “মা এবং সন্তান দু’জনেই সুস্থ আছেন। সবার ভালবাসা এবং শুভ কামনার জন্য অনেক অনেক ধন্যবাদ।”

যদিও প্রথমটায় দ্বিতীয় সন্তানের ছবি এবং নাম কোনওটাই শেয়ার করেননি খান-কাপুর পরিবার। অবশেষে এ দিন সন্তানের প্রথম ঝলক শেয়ার করলেও সন্তানের নাম কী রাখা হয়েছে তা ধোঁয়াশার মধ্যেই রেখেছেন করিনা এবং তাঁর পরিবার। করিনার পাশপাশি সইফও এখন ব্যস্ততা থেকে এক লম্বা ব্রেক নিয়েছেন। সদ্যোজাতকে বড় হতে দেখার আনন্দ কিছুতেই হাতছাড়া করতে চান না তিনি। সে জন্যই তাঁর এই পিতৃত্বকালীন ছুটি। করিনা-সইফের প্রথম সন্তান তৈমুর আলি খানের জন্ম হয়েছিল ২০১৬ সালে। হাসপাতাল থেকেই মা এবং সদ্যোজাতর ছবি শেয়ার করেছিলেন সইফ। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে এমনটা যে তাঁরা করবেন না সে আভাস আগেই দিয়েছিলেন ওই জুটি। কিছু দিন আগেই ওই কাপল জুটির নতুন বাড়িতে হাজির হয়েছিলেন কাপুর-খান পরিবারের ঘনিষ্ঠরা। সইফের প্রথম পক্ষের সন্তান সারা আলি খানকে ঢুকতে দেখা গিয়েছিল রঙচঙে উপহার নিয়ে। অন্যদিকে হাজির হয়েছিলেন সইফের বোন সোহা আলি খানও। উপস্থিত ছিলেন সোহার স্বামী অভিনেতা কুনাল খেমুও।

গত বছর অগস্ট মাসে ভরা লকডাউনে নতুন অতিথি আসার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন করিনা। তিনি লিখেছিলেন, “আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারে আরও এক সদস্য সংখ্যা বাড়তে চলেছে।” তখন থেকেই শুরু হয়েছিল কাউন্টডাউন। অবশেষে সেই কাউন্টডাউনের ইতি টেনেই ফেব্রুয়ারিতে তিন থেকে চার হলেন সইফ-করিনা।