পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?

ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন চলছিল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর এবং আলিয়া।

পিছিয়ে যাচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে?
রণবীর-আলিয়া
বিহঙ্গী বিশ্বাস

|

Jan 31, 2021 | 9:52 AM

বছর শুরু হয়েছে বলিপাড়ার এক হেভিওয়েট বিয়ে দিয়ে। সাতপাকে বাঁধা পড়েছেন বরুণ ধওয়ন এবং নাতাশা দালাল। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন চলছিল এর পর নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর এবং আলিয়া। তবে সূত্র বলছে, সে বিয়ে নাকি পিছিয়েছে। শুধু রণবীর-আলিয়াই নয়, মালাইকা-অর্জুন, দিশা পাটানি-টাইগার শ্রফ… কোনও বলি কাপলেরই নাকি ২০২১-এ সাতপাকে ঘোরার কোনও ইচ্ছেই নেই। কেন?

রণবীর এবং আলিয়াত ঘনিষ্ঠ সূত্র বলছে, “রণবীর বা আলিয়া যে বিয়ে করতে পারেন তা আলিয়া আগে কোনওদিনই বলেননি। সবটাই মনগড়া। একসঙ্গে যদিও ওঁরা খুবই খুশি। নিতুজির (নিতু কাপুর) সঙ্গে খুব ভাল বন্ডিং শেয়ার করে ও। তবে আপাতত বিয়ে করতে চাইছেন না তাঁরা।” না প্রকাশে অনিচ্ছুক এক অভিনেতার মতে, ‘বিয়ে মানে বাচ্চা। তার চেয়ে যেমন আছি ভাল আছি।’ তার মানে বুঝতেই পারছেন নতুন বছর হয়তো আরও এক জাঁকজমকের বিয়ে চাক্ষুষ করবে না বলিউড। তবে শেষমুহূর্তে প্ল্যান চেঞ্জও হতে পারে।

যদিও এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, গত বছর যদি লকডাউন-করোনা না হত, তবে আলিয়ার সঙ্গেএতদিনে বিয়ে সেরে ফেলতেন তিনি। বরুণ এবং নাতাশার বিয়েও পিছিয়ে গিয়েছিল এই করোনার জন্য। অবশেষে জানুয়ারিতেই আলিবাগে ধুমধাম করে বিয়ে করেন বরুণ-নাতাশা। ইণ্ডাস্ট্রি থেকে হাজির ছিলেন করণ জোহর, মণীশ মালহোত্রা, আলিয়া ভাটসহ নামজাদা তারকারা।

View this post on Instagram

A post shared by Ranbir💙Aliaa🦋 (@ranbir_aliaa)

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla