Babil Khan: বাবিলের নতুন ফোটোশুটে ইরফানকে খুঁজে পাচ্ছেন ওঁরা, মনে পড়ছে প্রয়াত অভিনেতাকে

বাবার মৃত্যুর পর থেকে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় এই স্টারকিড। মাঝেমধ্যেই স্মৃতির সরণী বেয়ে শেয়ার করেন বাবার সঙ্গে কাটানো একান্ত সব মুহূর্তদের।

Babil Khan: বাবিলের নতুন ফোটোশুটে ইরফানকে খুঁজে পাচ্ছেন ওঁরা, মনে পড়ছে প্রয়াত অভিনেতাকে
বাবা ও ছেলে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 2:36 PM

বাবিল খান। পরিচয়ে একজন অভিনেতা। তাঁর আরও এক পরিচয় রয়েছে। তিনি প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে। মাঝপথে পড়াশনা ছেড়ে দিয়ে বাবিল এখন স্বপ্ন দেখছেন অভিনেতা হওয়ার। তাঁর ইনস্টা অনুসরণ করলে দেখা যাবে নিত্যনতুন নয়া ফোটোশুটে নেটিজেনদের নজর কাড়ছেন তিনি। পোজ থেকে শুরু করে পোশাক– বাবিলের নতুন নাম ‘মিস্টার পারফেকশনিস্ট’।

তবে এরই মধ্যে তাঁর সাম্প্রতিক পোস্ট নেটিজেনদের মনে করিয়ে দিচ্ছে ইরফানকে। তাঁর চোয়ালের গঠন, চোখের দৃষ্টি , হাসি মাখা মুখ যেন বারেবারেই ফিরিয়ে নিয়ে যাচ্ছে ইরফানের যুবকবেলায়। মুখের সঙ্গে তাঁর মায়ের মিল বেশি থাকলেও তাঁর এক্সপ্রেশন থেকে শুরু করে দৈহিক গঠনে যেন প্রয়াত অভিনেতাকেই বারেবার খুঁজে পাচ্ছেন তাঁর ভক্তরা।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

বাবার মৃত্যুর পর থেকে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় এই স্টারকিড। মাঝেমধ্যেই স্মৃতির সরণী বেয়ে শেয়ার করেন বাবার সঙ্গে কাটানো একান্ত সব মুহূর্তদের। ইতিমধ্যেই ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য তৈরি ‘কালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করছেন বাবিল। বিপরীতে থাকবেন বুলবুল খ্যাত তৃপ্তি । এখানেই শেষ নয়, তাঁর ঝুলিতে যোগ হয়েছে আরও এক ছবি। পরিচালক সুজিত সরকারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন বাবিল। প্রযোজনা করবেন রনি লাহিড়ি। বাবিল এবং সুজিতের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন রনি। রনি লিখেছিলেন, ‘আপনার ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি ইরফান স্যার। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছিলাম। এ বার বাবিল। …।’

এর আগে অমিতাভ বচ্চন, ইরফান খান, দীপিকা পাড়ুকোনকে নিয়ে তৈরি ‘পিকু’তে সুজিত এবং রনি একসঙ্গে কাজ করেছিলেন। তবে বাবিলকে নিয়ে কী ছবি তৈরি করছেন, সে সম্পর্কে কোনও কথা বলেননি নির্মাতারা। সূত্রের খবর, বাবিলের নতুন প্রজেক্ট নিয়ে আপাতত মুখ খুলবেন না কোনও পক্ষই। ‘ বাবার মতোই পুরোদস্তুর অভিনয়কে পেশা হিসেবে বেছে নিলেন বাবিল। তবে বাবার সঙ্গে কাজ করা হল না, এ আক্ষেপ তাঁর থেকেই যাবে।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)