Ananya Pandey: সারা-জাহ্নবীর চিজ প্ল্যাটারের অংশ হতে চাইছেন অনন্যা, বিজয়ের এই নিয়ে কী বক্তব্য?

Ananya Pandey: ঠিক কী উঠে এল? ওই পর্বের ক্লিপিংস দেখে অনন্যা পান্ডেও দেন প্রতিক্রিয়া।

Ananya Pandey: সারা-জাহ্নবীর চিজ প্ল্যাটারের অংশ হতে চাইছেন অনন্যা, বিজয়ের এই নিয়ে কী বক্তব্য?
বিজয়কে নিয়ে তিন নায়িকা কী বলছেন!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 10:31 PM

প্রথম ছবি এখনও মুক্তি পায়নি বলিউডে, তার আগেই দক্ষিণের হার্টথ্রব বিজয় দেবেরাকোন্ডাকে (Vijay Deverakonda) নিয়ে শুরু হয়েছে টানাটানি। করণ জোহরের ‘কফি উইথ করণ’ সিজন ৭-এর দ্বিতীয় পর্বে সারা আলি খান (Sara Ali Khan) এবং জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এসেছিলেন। আর করণের প্রশ্ন ছিল তাঁর শো থেকেই শুরু হয়েছিল সারা-কার্তিক সম্পর্কের সূত্রপাত। এখন তাঁরা আলাদা। এবার আর কোনও নাম বলতে চান কি না সারা? তখন তাঁর মুখ থেকে বেরিয়ে আসে বিজয় দেবেরাকোন্ডার নাম। যা শুনে করণ বলে ওঠেন জাহ্ণবীকে, তাঁর পছন্দের তালিকাতেও ছিল বিজয়ের নাম আগেরবার। আর এই নিয়ে শুরু হয় তিনজনের হাসি-মজা। যেখানে বিজয়কে ‘চিজ প্ল্যাটার’ বলে উল্লেখ করা হয়। এবার করণের শোতে আসবেন বিজয় এবং অনন্যা পাণ্ডে (Ananya Panday)। স্বভাবতই সারা-জাহ্ণবীর পর্বের প্রসঙ্গ উঠবেই। ১ মিনিটের ট্রেলারে উঠে এল অনেক কিছুই।

ঠিক কী উঠে এল? ওই পর্বের ক্লিপিংস দেখে অনন্যা পান্ডেও দেন প্রতিক্রিয়া। শুধু সারা-জাহ্ণবীই নন, অনন্যাও নিজেকে সেই প্ল্যাটারের অংশ করতে চেয়েছেন। প্রোমোতে দেখা যায় করণ বিজয়কে জিজ্ঞেসা করছেন যে তিনি চিজ খেতে পছন্দ করেন কি না। বিজয়ের সঙ্গে কে থাকবেন সে সম্পর্কে ওই পর্বে সারা এবং জাহ্নবীর আলোচনা দেখে করণ তাঁদের বলেছিলেন, ‘বিজয়কে এমনভাবে পাশ কাটিয়ে যাচ্ছেন তাঁরা যেন সে কিছু পনিরের টুকরো?’ এই অংশ দেখে বিজয় করণকে সাড়া দেয় না, তখন অনন্যা দ্রুত ব্যঙ্গ করে বলে, ‘আমি কি সেই থালায় থাকতে পারি?’

সারা এবং জাহ্নবীর পর্ব দেখার পর, বিজয় তাঁর ইনস্টাগ্রামে লিখেছিলেন, “আপনারা যেভাবে ‘দেভেরাকোন্ডা’ সুন্দর করে বলছেন তা আমি ভালোবাসি! সঙ্গে বড় আলিঙ্গন এবং আমার ভালবাসা পাঠালাম @saraalikhan95 @janhvikapoor”।

বিজয় এবং অনন্যা অভিনীত ছবি ‘লাইগার’ মুক্তির অপেক্ষায়। প্রযোজকরা সম্প্রতি সিনেমার ট্রেলার তেলুগু আর হিন্দি ভাষায় রিলিজ করেছেন। ইতিমধ্যেই তা প্রশংসিত হচ্ছে। রামাইয়া কৃষ্ণন, রণিত রায়, বিশু রেড্ডি, মকরন্দ দেশপান্ডে  প্রমুখ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।  বক্সিং কিংবদন্তি মাইক টাইসন একটি বিশেষ ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। এই ছবির বিষয়েও বক্সিংয়ের ভূমিকা রয়েছে। ‘লাইগার’ হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়ালাম ভাষায় ২৫ আগস্ট, ২০২২ সিনেমা হলে মুক্তি পাবে।