Aliaa-Shahrukh: আলিয়ার ‘ডার্লিংস’ দেখে শাহরুখ যা বললেন, তাতে রাতের ঘুম উড়েছে আলিয়ার

Darlings: ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করেছেন শেফালি শাহ ও বিজয় ভর্মা। ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পাবে ৫ অগস্ট।

Aliaa-Shahrukh: আলিয়ার 'ডার্লিংস' দেখে শাহরুখ যা বললেন, তাতে রাতের ঘুম উড়েছে আলিয়ার
তবে শাহরুখ খান প্রথমেই ছিলেন রাজি। খুব একটা অনুরোধ করতে হয়নি তাঁকে। লাল সিং চাড্ডার পর ব্রহ্মাস্ত্র ছবিতেও কেমিও-র পাঠ করতে দেখা যায় তাঁকে। তবে এবার পাঠ ছিল বেশকিছুটা বড়। প্রথম ১৫ মিনিটই তাঁর হাতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 8:33 AM

হালকা-হালকা প্রেম করেছেন পর্দায়। তবে সেই প্রেমে স্নেহ ছিল, মমতাও ছিল। ছবি মুক্তি পায় কয়েক বছর আগে। সে সময় চুটিয়ে অন্য ধরনের হালকা মেজাজের ছবিতে অভিনয় করছিলেন শাহরুখ খান। সেই প্রথম তাঁর আলিয়া ভাটের সঙ্গে অভিনয়। ছবির নাম ছিল ‘ডিয়ার জিন্দেগি’। ছবি করার পর আলিয়ার সঙ্গে সুসম্পর্ক আরও মজবুত হয়েছে কিং খানের। তাঁকে আরও বেশি স্নেহের চোখে দেখা শুরু করেছেন শাহরুখ। আলিয়া যখন নিজের প্রযোজনা সংস্থার ঘোষণা করেছিলেন, শাহরুখ নিজে থেকে এগিয়ে এসে অংশ নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছিলেন। আলিয়ার কাছে কাজও চেয়েছিলেন তিনি। আলিয়ার প্রযোজনায় প্রথম ছবি ‘ডার্লিংস’। ট্রেলারও প্রকাশিত হয়েছে। ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করেছেন শেফালি শাহ ও বিজয় ভর্মা। ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পাবে ৫ অগস্ট। অর্থাৎ, হাতে আর মোটে কয়েকটা দিনের অপেক্ষা। তবে আনন্দের কথা হল, এরই মধ্যে ছবিটি দেখে নিয়েছেন শাহরুখ। কী বলেছেন তিনি?

আলিয়া ভাট প্রযোজিত প্রথম ছবি ‘ডার্লিংস’ একটু অন্য ধারার ছবি। আলিয়াকে এক অন্য অবতারে দেখা যায়। নিম্ন মধ্যবিত্ত শ্রেণির মানুষের গল্প। যাঁদের নিয়ত লড়তে হয় সমাজের সঙ্গে, অর্থনৈতিক পরিকাঠামোর সঙ্গে। সেই সঙ্গে চিত্রনাট্যে মিশে আছে থ্রিলার-থ্রিলার গন্ধ। ছবিটি দেখে শাহরুখ সেটি সহ-প্রযোজনা করার প্রস্তাব দিয়েছেন আলিয়াকে। তা শুনে আলিয়াকে যার পর নাই আহ্লাদিত হয়েছেন খুব। স্বয়ং কিং এ কথা বলেছেন বলে কথা। আলিয়ার এই ছবি তাঁর মন ছুঁয়েছে।

এদিকে ‘ডার্লিংস’-এর প্রচারে আলিয়া হাজির হয়েছিলেন একটি ফোলা-ফোলা পোশাকে। তিনি মা হতে চলেছেন। বেবি বাম্প লুকোতেই এই ধরনের পোশাক পরিকল্পনা করেছিলেন তাঁর স্টাইলিস্ট। কিছুদিন আগেই গাল গ্যাডটের সঙ্গে ‘হার্ট অফ স্টোন’ হলিউড ছবিতে অভিনয় করলেন আলিয়া। সেটিই তাঁর প্রথম হলিউড প্রজেক্ট। শুটিং সেরে মুম্বইয়ে ফেরার পর গালও তাঁকে মিস করেছিলেন বলে জানিয়েছিলেন। এদিকে সেপ্টেম্বর মাসের ৯ তারিখ মুক্তি পাবে আলিয়া ভাট ও রণবীর কাপুর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’।