Farah-Malaika:মালাইকার নতুন শো-তে এসে তাঁর বিয়ের সময় এক বন্ধুর টিপ্পনি নিয়ে ফারহার স্মৃতিচারণ

Farah-Malaika:

Farah-Malaika:মালাইকার নতুন শো-তে এসে তাঁর বিয়ের সময় এক বন্ধুর টিপ্পনি নিয়ে ফারহার স্মৃতিচারণ
বিয়ের সময় এক বন্ধু থেকে পাওয়া টিপ্পনি নিয়ে ফারহার স্মৃতিচারণ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 8:30 PM

ফারহা খান (Farah Khan) এবং মালাইকা আরোরা (Malaika Arora) ভাল বন্ধু। মালাইকার নতুন শো মুভিং অন উইথ মালাইকাশুরু হয়েছে গতকাল থেকে ডিজিটাল মাধ্যমে। সেই শোতে প্রথম অতিথি ছিলেন ফারহা খান। এই দুই অভিনেত্রীই তাঁদের থেকে বয়সে ছোট পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন। ফারহা বিয়ে করেছেন ৮ বছরের ছোট শিরিষ কুন্দ্রাকে। মালাইকা ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে রয়েছেন সম্পর্কে। বয়সে ছোট পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে দুই জনকেই বারবার সমালোচিত হতে হয়েছে। শোতে মালাইকা বয়সের এই ফারাকের প্রসঙ্গ তোলেন। সেই সময় ফারহা ফিরে যান ১৮ বছর আগে তাঁর বিয়ের সময়। যখন তাঁর নিজের বন্ধুই মন্তব্য করেছিলেন তাঁদের বিয়ে নাকি টিকবে না! কারণ হিসেবে বলেছিলেন ছেলে বড্ড ছোট! সমাজে এই বয়সে বড় মহিলাবিষয়টি নিয়ে আজও কথা হয় ১৮ বছর আগের মতোই। সেই নিয়েই তাঁদের মধ্যে কথোপকথন চলে।

মালাইকা একমত হন ফারহার সঙ্গে। তিনি বলেন,এটা সহজ ছিল না, বয়স্ক মহিলা সম্পর্কে এই পুরানো ধারণা আজও পাল্টায়নি। আমি প্রায় প্রতিদিনই এর সম্মুখীন হই। অন্যদিকে একজন পুরুষ ২০ বছর ৩০ বছর বয়সী মহিলার সাথে ডেটিং করেও প্রশংসিত হন। তিনি অনুভব করেন যে তিনি বিশ্বের রাজা… এমন অনেক কিছু আমি আমার নিজের কাছের এবং প্রিয়জনদের থেকেও পেয়েছি। বাইরের বৃত্তটি ভুলে যান তাঁরা, কারণ দিনের শেষে তাঁরা কেবল গোপনীয়তার একটি দিকই দেখেন।

মালাইকা ১৯৯৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত অভিনেতাচলচ্চিত্র নির্মাতা আরবাজ খানের সঙ্গে বিয়েরবন্ধনে আবদ্ধ ছিলেন। তাদের এক পুত্র আরহান। ফারাহ ও শিরিষ ২০০৪ সালে গাঁটছড়া বাঁধেন। তাদের তিনটি সন্তানছেলে জার এবং মেয়ে ডিভা ও আনিয়া।