Malaika Relationship Secret: ৪০ পেরিয়ে জীবনে আসল প্রেম, নিজের স্বার্থেই কি তবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মালাইকা

Malaika Arora: সম্পর্কে যে কেবল খারাপই বর্তমান, তেমনটা নয়। এদিন মালাইকার স্মৃতিতে উঠে এল তাঁদের কাটানো বেশকিছু ভাল স্মৃতিও।

Malaika Relationship Secret: ৪০ পেরিয়ে জীবনে আসল প্রেম, নিজের স্বার্থেই কি তবে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মালাইকা
মালাইকার কাছে পাঁচ পাঁচটি দামি গাড়ি রয়েছে, পাশাপাশি তিনি মুম্বইয়ের যে অ্যাপার্টমেন্টে থাকেন তাঁর মূল্য সাড়ে চোদ্দ কোটি টাকা। মালাইকা অরোরার মোট সম্পত্তির পরিমাণ প্রায় একশ কোটি টাকা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 7:37 AM

মালাইকা আরোরা (Malaika Arora) বরাবরই সোশ্যাল মিডিয়ায় অন্যতম চর্চিত সেলেব। বারে বারে তাঁকে খবরের শিরোনামে জায়গা করে নিতে দেখা যায়। কখনও তাঁর সম্পর্ক, কখনও আবার বিচ্ছেদকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নানান মন্তব্য। সোশ্যাল মিডিয়া ট্রোলিং হোক বা মালাইকাকে ঘিরে বিতর্ক, খুব একটা নতুন নয় মাল্লা ভক্তদের কাছে। মালাইকা আরোরা নিজেও বিষয়টাকে নিয়ে যথেষ্ট সজাগ। তবুও খুব একটা মন্তব্য করতে দেখা যায় না তাঁকে এই সকল বিষয়। তবে এবার তাঁর নতুন ওটিটি শো মুভিং ইন উইথ মালাইকা-তে (Moving in With Malaika) একাধিক বিষয় মুখ খুললেন তিনি। সেই তালিকা থেকে বাদ থাকল না তাঁর ও আরবাজের সম্পর্কের সমীকরণও। বন্ধু ফারহা খানকে (Farha Khan)  তিনি খুলে বললেন সবটাই, না, এই সম্পর্কে যে কেবল খারাপই বর্তমান, তেমনটা নয়। এদিন মালাইকার স্মৃতিতে উঠে এল তাঁদের কাটানো বেশকিছু ভাল স্মৃতিও।

মালাইকার কথায়, তিনি যখন আরবাজকে বিয়ে করেছিলেন তিনি তখন বেশ ছোট ছিলেন। ‘অনেকেই হয়তো জানেন না আমি প্রথম আরবাজকে বিয়ের কথা বলি, আমিই প্রথম আরবাজকে প্রপোজ করি। কারণ সেই মুহূর্তে আমি বাড়ি থেকে বেরতে চাইছিলাম। যদিও আরবাজ বিন্দুমাত্র না পিছিয়ে বলেছিলেন তারিখ আর জায়গা স্থির করতে। তারপর থেকে সবটাই ছিল ভীষণ সুন্দর। তবে সময়ের সঙ্গে সঙ্গে মালাইকা বুঝতে পারেন তাঁদের চিন্তা, দর্শন বেশ আলাদা। তিনি যা করতে চান তিনি করতে পারছেন না। এরপর দাবাং ছবি মুক্তির পর থেকেই শুরু হয়ে যায় নতুন অশান্তি।’ তারপরই বিচ্ছেদের পথে হাঁটেন মালাইকা।

মালাইকার কথায় সম্মতি জানিয়ে ফারহাও বলেন, তিনিও বিষয়টা লক্ষ্য করে দেখেছেন, ‘দাবাং মুক্তির পর থেকেই সমস্যা বাড়ে’। একটা সময়ের পর সম্পর্কটা অসহ্য হয়ে উঠেছিল বলেই জানান মালাইকা আরোরা। যদিও তিনি এই বিষয় আরও এক মন্তব্য করেন যে, বর্তমানে তাঁরা অনেক ভাল আছেন। অনেক ভাল মানুষ তাঁরা।