Deepika Padukone: দীপিকার সঙ্গে হাত মিলিয়ে এবার কী তবে অভিনয় করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? সঙ্গে রয়েছেন কপিল শর্মা, রশ্মিকা মান্দানা ও রোহিত শর্মা

Mega Blockbuster: আরও বড় চমক, এই নয়া উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রোহিত শর্মা, কপিল শর্মা এবং রশ্মিকা মান্দানা।

Deepika Padukone: দীপিকার সঙ্গে হাত মিলিয়ে এবার কী তবে অভিনয় করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়? সঙ্গে রয়েছেন কপিল শর্মা, রশ্মিকা মান্দানা ও রোহিত শর্মা
দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2022 | 5:54 PM

‘মেগা ব্লকবাস্টার’ আনছেন দীপিকা পাড়ুকোন। সেটি ছবি নাকি টেলিভিশন কিংবা ওটিটি প্ল্য়াটফর্মের কোনও শো, তা নিয়ে খোলসা করে এখনই কিছুই বলেননি সকলের প্রিয় দিপু। আরও বড় চমক, এই নয়া উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, রোহিত শর্মা, কপিল শর্মা এবং রশ্মিকা মান্দানা। দীপিকার সঙ্গে একই ফ্রেমে কাজ করার অনেকদিনের স্বপ্ন এবার পূরণ হবে কপিলের।

শুক্রবার ইনস্টাগ্রামে পোস্টার শেয়ার করেছেন দীপিকা নিজেই। এমন রূপের দীপিকাকে খুবই কম দেখা গিয়েছে আগে। এক্কেবারে ছিমছাম লুক। গোলাপি স্যুটে দীপিকাকে দেখে মনে হচ্ছে, তিনি পাশের বাড়ির মেয়ে। পোস্টারে লেখা ‘মেগা ব্লকবাস্টার’।

বিষয়টি নিয়ে দারুণ আনন্দে আছেন কপিল শর্মা। এর আগে বহুবার ‘দ্য কপিল শর্মা শো’-এ দীপিকাকে নিয়ে তাঁর গোপন ভাল লাগার কথা ব্যক্ত করেছিলেন কপিল। দিপুর স্বামী অভিনেতা রণবীর সিংয়ের সামনেও নিজের মনের কথা জহির করেছিলেন তিনি। দীপিকা-রণবীর দু’জনেই মজার ছলে গ্রহণ করেছেন বিষয়টি। তার উপর প্রিয় দিপুর সঙ্গে স্ক্রিন শেয়ার করার ইচ্ছা কপিলের অনেকদিনের। সেটাও এবার পূরণ হতে চলেছে। জানিয়েছেন, ৪ সেপ্টেম্বর প্রকাশ্যে আসবে ‘মেগা ব্লকবাস্টার’-এর ট্রেলার।

বিষয়টির সঙ্গে জড়িয়ে আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু কীভাবে তিনি জড়িত, তা খোলসা করেননি সৌরভ। ‘মেগা ব্লকবাস্টার’-এর পোস্টার টুইট করে তিনি লিখেছেন, “শুটিং করে ভাল লাগল। মজা হয়েছে। আমার নতুন ‘মেগা ব্লকবাস্টার’ মুক্তি পাবে শিগগিরি।”

পোস্টার শেয়ার করে দীপিকা লিখেছেন, “এটা আমার ফ্যানদের জন্য। আমার আশা, আপনাদের নিশ্চয়ই পছন্দ হবে।”

এই মুহূর্তে ‘পাঠান’ ছবি মুক্তির প্রস্তুতিতে ব্যস্ত আছেন দীপিকা, শাহরুখ এবং জন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। ‘পাঠান’ ছাড়া হৃত্বিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে কাজ করছেন দীপিকা। প্রভাস ও অমিতাভের সঙ্গে কাজ করছেন দক্ষিণ ভারতীয় ছবি ‘প্রজেক্ট কে’তেও। এমনকী, অমিতাভের সঙ্গে ‘ইন্টার্ন’ ছবির রিমেক নিয়েও চলছে জোর প্রস্তুতি।