ভীষণ মন খারাপ ধনুষের, ভাবতে পারেননি এমনটা হবে, কী ঘটল তাঁর জীবনে?

ধনুষ, বর্তমানে নেটফ্লিক্সের প্রযোজিত ‘দ্য গ্রে ম্যান’-এর শুটিং করছেন মার্কিন মুলুকে।

ভীষণ মন খারাপ ধনুষের, ভাবতে পারেননি এমনটা হবে, কী ঘটল তাঁর জীবনে?
ধনুষ।

দক্ষিণী অভিনেতা ধনুষ বর্তমানে তাঁর আসন্ন ছবি ‘জগামে থান্দিরাম’ ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন।  প্রেক্ষাগৃহে নয়  ১৮ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে ছবি। চলতি বছরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে মহামারীর কারণে নির্মাতারা ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি রিলিজের সিদ্ধান্ত নেন।

ছবিটির অডিও লঞ্চ ৭ জুন অনুষ্ঠিত হয়। বিশেষ উপলক্ষে অভিনেতা ধনুষ প্রথমবার টুইটার স্পেস সেশনে অংশ নিয়েছিলেন। পরিচালক কার্তিক সুব্বরাজ, সুরকার সন্তোষ নারায়ণ এবং গায়ক ও গীতিকার অংশ নিয়ে ছিলেন।

ধনুষ, যিনি বর্তমানে নেটফ্লিক্সের প্রযোজিত ‘দ্য গ্রে ম্যান’-এর শুটিং করছেন। মার্কিন মুলুক থেকে সেশনে যোগ দিয়েছিলেন। ছবিটির মুক্তির কথা বলতে গিয়ে তিনি বলেন, “‘জগামে থান্দিরাম’ মুক্তির জন্য আমি দীর্ঘ সময় অপেক্ষা করেছি। আমি আশাহত। ভেবেছিলাম আরও ভাল কোনও পরিস্থিতিতে মুক্তি পেতে পারত ছবি। তবে ঠিক আছে, যে ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে। আরও বিস্তৃত দর্শকদের কাছে পৌঁছে যাবে, এই ধরনের সঙ্কটজনক সময়ে কিছুটা বিরাম দিতে পারবে।”

 

View this post on Instagram

 

A post shared by Dhanush (@dhanushkraja)

 

ধুনুষ ছবিতে সুরিলি নামে গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করছেন, “চরিত্রটি আমার এত পছন্দের যে আমি সবসময় কার্তিক সুব্বরাজকে সিক্যুয়েল তৈরি করতে বলি। আমি নিশ্চিত যে প্রত্যেকে ছবিটি পছন্দ করবে।”

 

 

আরও পড়ুন ঠোঁটে লাল লিপস্টিক, লালসা মাখা চাহনিতে ‘হাসিন’ হয়েছেন ‘দিলরুবা’ তাপসী

Click on your DTH Provider to Add TV9 Bangla