Jaideep Ahlawat: ‘পয়সা পেলে খারাপ ছবিও করব’, বিস্ফোরক স্বীকারোক্তি জনপ্রিয় অভিনেতার

Jaideep Ahlawat: জয়দীপ বলিপাড়ায় নতুন নন। প্রায় এক যুগ ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। অনুরাগ কাশ্যপের আইকনিক ছবি 'গ্যাংস অব ওয়াসিপুর'-এও দেখা গিয়েছিল তাঁকে।

Jaideep Ahlawat: 'পয়সা পেলে খারাপ ছবিও করব', বিস্ফোরক স্বীকারোক্তি জনপ্রিয় অভিনেতার
পাতাল লোক ছবিতে জয়দীপ। (বাঁ দিকে)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 4:10 PM

ছবির মান নাকি উন্নত পারিশ্রমিক– এই নিয়ে অভিনেতাদের মধ্যে দ্বন্দ্ব বহুদিনের। তবে এবার লুকোছাপা নয়। বলিউডে জনপ্রিয় অভিনেতা পরিস্কারই জানিয়ে দিলেন তাঁর পছন্দের কথা। জানিয়ে দিলেন পয়সা পেলে খারাপ ছবি করতেও তিনি দ্বিধাবোধ করবেন না। অভিনেতার নাম জয়দীপ অহলাওয়াত (Jaideep Ahlawat )। ‘পাতাল লোক’ খ্যাত এই অভিনেতার ছবি মুক্তি পেয়েছে সম্প্রতি। ছবির নাম ‘অ্যান অ্যাকশন হিরো’। মুখ্যভ চরিত্রে রয়েছে আয়ুষ্মান খুরানা। প্রযোজক আনন্দ এল রাই। পরিচালনায় রয়েছেন অনিরুদ্ধ আইয়ার। ওই ছবির প্রচারেই তিনি বলেন, “যদি আমায় প্রচুর পয়সা দেওয়া হয় তবে আমি খারাপ ছবি করব। দুটো কাজ পয়সার জন্য। আর চারটে কাজ নিজের জন্য কর।” এখানেই শেষ নয়, তিনি আরও যোগ করেন, “খারাপ ছবি করার জন্য যদিও একটা শর্ত রয়েছে। টাকাটা এতটাই হতে হবে যে একবারের জন্য আমার এটা মনে না হয় যে ছবিটা কেন করলাম আমি।”

জয়দীপ বলিপাড়ায় নতুন নন। প্রায় এক যুগ ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। অনুরাগ কাশ্যপের আইকনিক ছবি ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এও দেখা গিয়েছিল তাঁকে। তবে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘পাতাল লোক’ সিরিজটি তাঁকে মূলত জনপ্রিয় করে তোলে। এর পরে তাঁর কেরিয়ার গ্রাফ ক্রমেই ঊর্ধ্বে। ‘ব্রোকেন নিউজ’ থেকে শুরু করে দিবাকর বন্দোপাধ্যায়ের ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ছবিতে কাজ করেছেন তিনি। ‘অ্যান অ্যাকশন হিরো’ ছবিতেও তাঁর কাজ চোখে পড়ার মতো। তাঁর অভিনয় সমালোচক মহলে ইতিমধ্যেই বেশ আলোচিত হচ্ছে। যদিও ছবিটি সেই ভাবে বক্স অফিসে পারফর্ম করতে পারেনি প্রথম দিনে।

এই মুহূর্তে হাতে বেশ কিছু কাজ রয়েছে জয়দীপের। বাঙালি পরিচালকের পরিচালনায় কাজ করতে চলেছেন তিনি। সুজয় ঘোষের থ্রিলারে দেখা যাবে তাঁকে। ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’- বইয়ের উপর নির্ভর করে বানানো হয়েছে ওই থ্রিলার। জয়দীপ ছাড়াও ওই থ্রিলারে রয়েছেন করিনা কাপুর।