Koffee With karan: চুপ থাকেন, তবে অজয়ের একটা কথাই যথেষ্ট, প্রশংসায় করণ

karan Johar: এখন অজয় দেগগণ মানেই বক্স অফিস হিট। বলিউডের অন্দরমহলে থেকেও যে স্টার কোনও প্রসঙ্গেই বেশি কথা বলা পছন্দ করেন না।

Koffee With karan: চুপ থাকেন, তবে অজয়ের একটা কথাই যথেষ্ট, প্রশংসায় করণ
কফি ইউখ করণ সিজন ৭
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2022 | 10:34 AM

কফি উইথ করণ সিজ়ন ৭ শুরু হয়ে গিয়েছে। তবে এবার আর টিভির পর্দায় নয়, সোজা ওটিটি-তে জায়গা করে নিয়েছে এই টক শো। কফি উইফ করণ শো-এর জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্নের অবকাশ থাকে না। যেখানে এই শো-তে আসার জন্য একশ্রেণীর সেলেবরা মুখিয়ে থাকেন, তেমনই এই শো-তে সেলেবদের পাওয়ার অপেক্ষাতেই বসে থাকেন করণ- না, এটা সামগ্রীক নয়, এক শ্রেণীর মত। যার মধ্যে অন্যতম নাম হল অনন্যা পান্ডে। অনন্যা পান্ডে একবার কফি উইথ করণ নিয়ে বেফাঁস মন্তব্য করে বেজায় বিপাকে পড়েছিলেন। তবে এই শো থেকে যে অনেক বিষয় দর্শকদের চোখে বেশ স্পষ্ট হয়ে যায়, তা আর বলার অপেক্ষা রাখে না। যার মধ্যে অন্যতম হল সেলেবদের সঙ্গে করণের সম্পর্ক।

চলতি বছর করণ জোহরের তালিকায় একাধিক সেলেবের নাম। রণবীর সিং থেকে শুরু করে অক্ষয় কুমার, সকলেই থাকছেন এই শো-তে। তাই বর্তমানে ট্রেন্ডে এই শো। অতীতে অতিথিদের উপস্থিতি নিয়েও উঠছে নানা জল্পনা। কার সঙ্গে কেমন সম্পর্ক করণ জোহরের! সেই তালিকায় এবার অজয় দেবগণের নাম। বরাবরই অজয়ের সঙ্গে ভাল সম্পর্ক তাঁর। কেরিয়ারের শুরুর দিকে এই অজয় দেবগণকেই মাথার ঘাম পায়ে ফেলতে হয়েছিল। এখানেই শেষ নয়, পাশাপাশি লুক ও চুলের স্টাইলের জন্য হতে হত কটাক্ষের মুখোমুখি। আজ সেই সমীকরণ পাল্টে গিয়েছে।

এখন অজয় দেগগণ মানেই বক্স অফিস হিট। বলিউডের অন্দরমহলে থেকেও যে স্টার কোনও প্রসঙ্গেই বেশি কথা বলা পছন্দ করেন না। কেবল নিজের কাজ নিয়েই থাকতে দেখা যায় তাঁকে। কাজলকে নিয়ে করণের টক শো-তে তিনি উপস্থিত ছিলেন শেষ সিজ়নে। সাল ২০১৮, সেখানেই করণ জোহরের বলা একটি মন্তব্য আজ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অজয় দেবগণের প্রশংসা করে করণ জোহর জানিয়েছিলেন, অজয় হলেন প্রাইভেট ও সাইলেন্ট ম্যান, তবে তাঁর বলা একটি কথাই প্রভাবশালী। অজয় একটা লাইন বলবেন, আর সেই একটা লাইনই ট্রেন্ডিং লাইন হয়ে যাবে। অজয় খুব গুছিয়ে কথা বলে থাকে।