Kartik Aaryan Trolling: ‘নিজের সঙ্গে শাহরুখের তুলনা’, কার্তিকের কাণ্ড দেখে মেজাজ হারাল নেটপাড়া, হলেন চরম ট্রোল্ড

Freddy: নেটপাড়ায় উল্টো প্রতিক্রিয়া বর্তমান। কার সঙ্গে কার তুলনা, নেটিজ়েনরা কার্তিককে তাঁর সঠিক জায়গা বোঝাতে মরিয়া হয়ে পড়ল।

Kartik Aaryan Trolling: 'নিজের সঙ্গে শাহরুখের তুলনা', কার্তিকের কাণ্ড দেখে মেজাজ হারাল নেটপাড়া, হলেন চরম ট্রোল্ড
Follow Us:
| Edited By: | Updated on: Dec 17, 2022 | 2:35 PM

বর্তমানে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বিটাউনের সর্বাদিক চর্চিত নাম। বলিউডে পা রাখার পর থেকেই তাঁর লড়াই বর্তমানে। একাধিক ছবিতে ভাল ফল করার পরও তিনি নিজের জায়গা পাকা করতে পারছিলেন না টিনসেল টাউনে। সেই আক্ষেপের কথা নিজেই একাধিকবার অতীতে জানিয়েছিলেন তিনি। তারপর কেরিয়ারের চরম মুহূর্তে এসে তিনি এক জটিল সমস্যার মুখোমুখি পড়ে যান। যেখানে তাঁর সঙ্গে প্রযোজক পরিচালক করণ জোহরের (Karan Johar) বিবাদ ওঠে তুঙ্গে। বলিউডে একপ্রকার কোণঠাঁসা হয়ে ওঠেন তিনি। যদিও সেই প্রসঙ্গে বিন্দুমাত্র মুখ খুলতে দেখা যায়নি কার্তিকে। তবে হার মানেননি তিনি, লড়াই চালিয়েছিলেন মন সক্ত করেই। তবে কার্তিকের ভাগ্য ফেরায় ভুল ভুলাইয়া ২ ছবি। এরপর থেকেই তাঁর হাতে আসতে থাকে একের পর এক বিগ বাজেট ছবি।  কার্তিক আরিয়ানের সদ্য মুক্তি পাওয়া ছবি ফ্রেডি (Freddy) মুক্তি পেয়েছে ওটিটিতে। বছর শেষে হটস্টারে ঝড় তোলেন তিনি ছকভাঙা লুকে।

কার্তিক আরিয়ান বরাবরই লাইট চরিত্রে অভিনয় করে থাকেন। তবে এই প্রথম কার্তিককে যে লুকে দেখা গিয়েছে, অতীতে সকলকে এক কথায় চমকে দেয়। ছবির পরতে-পরতে জড়িয়ে থাকা চমক নিয়ে মন্তব্য করতে শোনা যায় অনেককেই। তবে নিজের ঢাক নিজে পেটাতে গিয়ে এ কী করে বসলেন কার্তিক? যাঁকে দেখে তিনি অনুপ্রাণিত, তাঁর সঙ্গেই নিজের তুলনা টেনে বসলেন কার্তিক। আর তিনি হলেন আর কেউ নন, বলিউড বাদশা শাহরুখ খান। কার্তিকের কথায়, তাঁর এই চরিত্র নাকি শাহরুখ খাের ডর ছবির কথা মনে করিয়ে দেয়।

এরপরই নেটপাড়ায় উল্টো প্রতিক্রিয়া বর্তমান। কার সঙ্গে কার তুলনা, নেটিজ়েনরা কার্তিককে তাঁর সঠিক জায়গা বোঝাতে মরিয়া হয়ে পড়ল। তা নিয়ে কেউ লিখলেন- কাহা রাজা ভোজ কাহা গঙ্গু তেলি। কারুর কথায়, কঙ্গনার সঙ্গে বেশি মেলামেশা করবেন না। কেউ কেউ কার্তিককে রীতিমত শাসন করেই বললেন- এত মার খাবেন, এত মার খাবেন…। ফাস্টলুকে দেওয়া কার্তিকের এক সাক্ষাৎকারই বিতর্কের সৃষ্টি করে। যদিও ট্রোলিংকে এখন কার্তিক আর ততটা গুরুত্বদেন না।