Koffee With Karan: পরিচালককে দেখে এ কি করতে চলেছিলেন কিয়ারা, বলিউড পার্টিতে লজ্জায় জুহি ‘আন্টি’

Kiara Advani: করণ জোহর প্রশ্ন করেছিলেন, কোনও বলিউড পার্টেতে গিয়ে কেউ এমন কোনও কাজ করেছিলেন, যাতে অস্বস্তিতে পড়তে হয়েছে অন্য কোনও সেলেবকে!

Koffee With Karan: পরিচালককে দেখে এ কি করতে চলেছিলেন কিয়ারা, বলিউড পার্টিতে লজ্জায় জুহি 'আন্টি'
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2022 | 2:30 PM

বলিউডের অন্দরমহলে এমন অনেক গল্প থাকে, যা সামনে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় তেমনই নানা খবরই মাঝে মধ্যে উঠে আসতে দেখা যায়। কয়েকদিন আগেই কফি উইথ করণে কিয়ারার আডবাণীকে উপস্থিত হতে দেখা যায়। পাশাপাশি উপস্থিত ছিলেন শাহিদ কাপুরও। এই জুটির নানা আড্ডা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও সেই পর্বের হ্যাংওভার এখনও কাটিয়ে উঠতে পারেনি ভক্তরা। কিয়ারা স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন যে অনেকের জীবনেই এমন অনেক কাণ্ড থাকে যা প্রকাশ্যে শেয়ার করে নিতে একটু হলেও অস্বস্তিতে পড়তে হয়। যদিও কিয়ারার কথা সেই কাহিনি করণের জানা, তবুও সে তা সকলের সঙ্গে শেয়ার করে নেয় এই পর্বে।

করণ জোহর প্রশ্ন করেছিলেন, কোনও বলিউড পার্টেতে গিয়ে কেউ এমন কোনও কাজ করেছিলেন, যাতে অস্বস্তিতে পড়তে হয়েছে অন্য কোনও সেলেবকে! কিয়ারা জানান, ছোট থেকেই তাঁর ইচ্ছে ছিল অভিনয় জগতে আসার। জুহি চাওলা তাঁদের পরিবারের খুব কাছের ছিলেন। এই.অ্যাম ছবির জন্য তিনি যখন জাতীয় পুরস্কার পেয়েছিলেন, তখনই স্থির করেছিলেন যে একটি পার্টি দেবেন। সেখানেই নিমন্ত্রণ পেয়েছিলেন কিয়ারা। আশায় ছিলেন যে, কোনও পরিচালকের সঙ্গে তাঁর পরিচয় হবে।

সেই সুযোগেই কিয়ারার সঙ্গে আলাপ করিয়ে দেন জুহি চাওলা পরিচালক সুজয় ঘোষের। তিনি বেশ কিছুক্ষণ কথা বলেন কিয়ারার সঙ্গে। এরপরই তিনি হাত তোলেন, কিয়ারা ভেবে বসে যে তিনি হয়তো জড়িয়ে ধরে বাই বলতে চাইছেন, কিয়ারা তাঁকে জড়িয়ে ধরতে এগিয়ে যায়, তখনই সে বুঝতে পারে, না, তাঁর জন্য নয়, পিছনে দাঁড়িয়ে থাকা অন্য একজনকে হাত নাড়তে গিয়েছিলেন তিনি। তাতেই বিপত্তি। বিষয়টা লক্ষ্য করেছিলেন জুহি চাওলা। মুহূর্তে তা সকলের নজর কাড়ে। যদিও পরিচালক সেই মুহূর্তে বিষয়টা বুঝে উঠতে পারেনি। কিয়ারা লজ্জার সঙ্গে এই খবর শেয়ার করেনেন।