RRR Controversy: রাম চরণ-এনটিআর ক্যাট ফাইট, কী অভিযোগ রাজামৌলির! ৩৫০ কোটিতে ওটিটিতে হাজির আরআরআর

Unknown Facts: এক মজার গল্পও শেয়ার করে নিতে তিনি পিছপা হলেন না। জানালেন, এই দুই স্টারের জন্যই নাকি বন্ধ ছিল টানা ২০ দিন শুটিং।

RRR Controversy: রাম চরণ-এনটিআর ক্যাট ফাইট, কী অভিযোগ রাজামৌলির! ৩৫০ কোটিতে ওটিটিতে হাজির আরআরআর
টিম 'আরআরআর'।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 9:05 AM

চুটিয়ে বক্স অফিসে ব্যবসা করেছে আরআরআর, দক্ষিণী দুনিয়ার ছবির দাপট বর্তমানে কুপোকাত করছে বি-টাউনকে। একের পর এক ছবির মুক্তিতে ঝড় উঠেছে সিনেদুনিয়ায়। পুষ্পার পর আরআরআর ঝড়, রয়েছে কেজিএফ চ্যাপ্টার ২। তারই মাধে ১০০০ কোটির ক্লাবে দক্ষিণী ছবি। কিন্তু কেন এত সফল ছবি! অনবদ্য অভিনয় থেকে স্ক্রিনপ্লে, চিত্রনাট্যের বুনট থেকে শুরু করে পরিচালনা, অ্যাকশন থেকে শুরু করে উপস্থাপনা, প্রতিটা ক্ষেত্রে এতটা যত্নের সঙ্গে ছবিটিকে তৈরি করা হয়েছে, যে এক কথায় বলতে গেলে সকলের মনে দাগ কেটে গিয়েছে আরআরআর।

সেই ছবি এবার জুনিয়ার এনটিআরের জন্মদিন উপলক্ষ্যে মুক্তি পেল ওটিটি প্ল্যাটফর্মে। জি ফাইফ থেকে শুরু করে নেটফ্লিক্স, দেখা যাবে দুটিতেই। মোটের ওপর সাড়ে তিনশো কোটি টাকা দিয়ে এই ছবিকে কিনে ফেলল ওটিটি সংস্থা, যদি কেউ প্রাইম মেম্বার না নয়, তবে তাঁকে সাড়ে তিনশো টাকা দিয়ে দেখতে হবে এই ছবি। যে ছবি নিয়ে এত মাতামাতি এত রমরমা, তাঁর পেছনের কাহিনিটা ঠিক কেমন! প্রশ্ন উঠতেই সুপারস্টারদের আসল চেহারা সামনে আনলেন পরিচালক রাজামৌলি। জানালেন, এত বড় স্টার তাঁরা, অথচ তাঁদের সেটে দেখলে বোঝা দায়।

এক মজার গল্পও শেয়ার করে নিতে তিনি পিছপা হলেন না। জানালেন, এই দুই স্টারের জন্যই নাকি বন্ধ ছিল টানা ২০ দিন শুটিং। কোনও কারণ ছাড়াই তাঁরা একে অন্যের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তেন, বারে বারে স্কুলের পড়ুয়াদের মত এসে অভিযোগও করতেন। যখন রাজামৌলি এই রহস্য ফাঁস করছেন, ঠিক সেই সময়ই পাশ থেকে দুই স্টারই একে অন্যের ঘারে দোষ চাপাতে থাকে, যা উদাহরণ হিসেবে সকলের সামনে প্রমাণ করে দেন পরিচালক। তবে ছবি জনপ্রিয়তা যে সব বাঁধ ভেঙে দিয়েছে, তা নিয়ে কোনও দ্বিমত নেই। দক্ষিণী দুনিয়ার অন্যতম সফল ছবি আরআরআর। এবার ওটিটি-তে দর্শকমহলের ভিড়।