Rajpal Yadav: ক্রসিংয়ে শাড়ি পরে দাঁড়িয়ে রাজপাল যাদব, পরিবার চালাতে শেষে বেছে নিলেন কোন পেশা?

Ardh Trailer: তাঁকে দেখে পথচলতি মানুষ অনেকেই দাঁড়িয়ে গিয়েছিলেন। কী ঘটছে রাজপাল যাবদের জীবনে দেখুন।

Rajpal Yadav: ক্রসিংয়ে শাড়ি পরে দাঁড়িয়ে রাজপাল যাদব, পরিবার চালাতে শেষে বেছে নিলেন কোন পেশা?
শাড়িতে রাজপাল যাদব।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 9:41 AM

মুম্বই নগরীকে বলা হয় স্বপ্নের শহর। মানুষ তাঁর ভাগ্য পাল্টাতে এ শহরে আসেন। অনেকে স্টারও হয়ে যান। যেমন হয়েছিলেন শাহরুখ খান, মিঠুন চক্রবর্তী। সে রকমই এক স্ট্রাগেল করা অভিনেতাকে নিয়ে একটি গল্প তৈরি করেছেন পরিচালক পলাশ মুচ্ছল। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পাবে ‘অর্ধ’ নামের ছবিটি। সেই লড়াই করা অভিনেতার চরিত্রে অভিনয় করেছেন রাজপাল যাদব। চরিত্রের নাম শিবা। রয়েছেন রুবিনা দিলায়েকও। ট্রেলারে দেখা যাচ্ছে, শাড়ি পরে রয়েছেন রাজপাল। রূপান্তরকামীদের একাংশকে (হিজড়ে সম্প্রদায়) পেটের দায়ে শহরের রাজপথে দাঁড়িয়ে অর্থোপার্জনের যে কাজ করতে হয়, তাই করতে দেখা যায় শিবাকেও। ছবিতে রাজপালের লড়াকু স্ত্রীয়ের চরিত্রে রয়েছেন রুবিনা। স্বামীর অভিনেতা হওয়ার স্বপ্নকে তিনি পূর্ণ সমর্থন করেন। কিন্তু ভাগ্য শিবার সঙ্গ দেয় না। শেষে দেখা যায় এক পরিচালক তাঁকে সুযোগ করে দিলেন। সেই চরিত্রে রয়েছেন কুলভূষণ খারবান্দা।

ছবি নিয়ে একটি সাক্ষাৎকারে পলাশ মুচ্ছল বলেছেন, “মুম্বইয়ে আসা স্বপ্ন দেখা সব মানুষের কথা বলে আমাদের ছবি ‘অর্ধ’। বাস্তবের কাছাকাছি রাখার চেষ্টা করেছি চিত্রনাট্যকে। যাতে মানুষের রিলেট করতে অসুবিধা না হয়।”

রাজপাল যাদব মনে করেন অর্ধ এমন একটি গল্প যা এমন মানুষের কথাই বলে যাঁরা নিজের স্বপ্ন পূরণ করতে দিন-রাত এক করে দেন। বলেছেন, “আমাদের দেশে হাজার-হাজার শিব ও পার্বতী আছেন যাঁরা নিজেদের স্বপ্নের পিছনে ছুটে চলেন। সেই স্বপ্নকে সত্যি করার চেষ্টা চালিয়ে যান।”

‘অর্ধ’ ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করেছেন রুবিনা দিলায়েক। বলেছেন, “খালি পাতায় লেখা শুরু করলাম। পলাশ ও রাজপাল স্যরের মতো প্রতিভাবান তারকার সঙ্গে কাজ করে নিজেকে নিরাপদ মনে হচ্ছে।”