নেটফ্লিক্সের ছবি করতে আকাশ-ছোঁয়া দর হাঁকালেন রাজকুমার রাও, কত জানেন?

পরিচালক শ্রীরাম রাঘবনের প্রোডাকশনে কাজ করছেন রাজকুমার। এই ছবিতে অভিনয় করতে গিয়ে নিজের পারিশ্রমিক বেশ অনেকটাই বাড়িয়ে দিলেন রাজকুমার।

নেটফ্লিক্সের ছবি করতে আকাশ-ছোঁয়া দর হাঁকালেন রাজকুমার রাও, কত জানেন?
রাজকুমার রাও
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 12:18 PM

রাজকুমার রাও-এর বৃহস্পতি এখন তুঙ্গে। হাতে পর পর ছবি। সম্প্রতি তাঁর নেটফ্লিক্স ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ আন্তর্জাতিক মহলে যথেষ্ট সাড়া ফেলেছে। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন এরপরেই রাজকুমার তাঁর দর নেটফ্লিক্সের ছবিতে আকাশ-ছোঁয়া করে দিয়েছেন। সদ্যই নেটফ্লিক্সের জন্য পরিচালক শ্রীরাম রাঘবনের প্রোডাকশনে কাজ করছেন রাজকুমার। এই ছবি থেকেই নিজের দর অনেকটাই বাড়িয়ে দিয়েছেন তিনি। নেটফ্লিক্সের ছবি করতে কত নিচ্ছেন এখন রাজকুমার?

View this post on Instagram

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

শ্রীরাম রাঘবনের প্রোডাকশন নেটফ্লিক্সের জন্য নতুন ছবি বানাচ্ছে। ছবির নাম ‘মণিকা, ও মাই ডার্লিং’। আর ডি বর্মনের বিখ্যাত গান এটি। এই গানের সঙ্গে হেলেনের ক্যাবারে নাচ এক সময় সারা দেশে ঝড় তুলেছিল। সেই বিখ্যাত গানের একটি লাইন দিয়েই সিনেমার নামকরণ। ছবিটি পরিচালনা করবেন ভাসান বালা। এর আগে তিনি ‘মর্দ কো দর্দ নেহি হোতা’-র মত সমালোচক-প্রশংসিত ছবি বানিয়েছিলেন। এই ছবিও প্রযোজনা করেছিলেন শ্রীরাম রাঘবন। ফের তাঁরা জুটি বাঁধছেন।

আরও পড়ুন:ডিপ্রেশনের কারণে বাঁচার ইচ্ছেও চলে গিয়েছিল আলিয়ার!

‘মণিকা, ও মাই ডার্লিং’-এ অভিনয় করছেন রাজকুমার রাও এবং হুমা কুরেশি। এই ছবিতে অভিনয় করতে গিয়ে নিজের পারিশ্রমিক বেশ অনেকটাই বাড়িয়ে দিলেন রাজকুমার। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন নেটফ্লিক্সের এই ছবির জন্য তিনি ১৫ কোটি টাকা নিচ্ছেন। রাজকুমার ছবি পিছু আগে যা নিতেন তার থেকে বহুগুণ বেশি। বলিউডে পর পর সাফল্যে নিজের দর আকাশ-ছোঁয়া করলেন বলে মনে করছেন অনেকে। রাজকুমার এই মুহূর্তে ‘হাম দো হামারে দো’ এবং ‘বাধাই দো’ ছবিতে অভিনয় করছেন। খুব শীঘ্রই নেটফ্লিক্সের ছবির শুটিং শুরু হবে।