Sidharth Malhotra: প্রায় ৪ লাখের পোশাক পরে করণের সঙ্গে কফিতে সিদ্ধার্থ, চর্চায় অভিনেতার বোল্ড ফ্যাশন

Fashion: কোনও অংশই তিনি বাদ রাখেন না প্রশ্নের তালিকা থেকে। ফলে সিদ্ধার্থের ভক্তরা এখন মুখিয়ে নতুন এপিসোডের জন্য। তবে এবার নয়া চমক থাকছে তাঁর পোশাকেও।

Sidharth Malhotra: প্রায় ৪ লাখের পোশাক পরে করণের সঙ্গে কফিতে সিদ্ধার্থ, চর্চায় অভিনেতার বোল্ড ফ্যাশন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2022 | 2:35 PM

সিদ্ধার্থ মালহোত্রা বরাবরই তাঁর বোল্ড ফ্যাশনের জন্য চর্চিত। স্টানিং লুকে হ্যান্ডসম হাঙ্ক সিদ্ধার্থের মহিলামহলে চাহিদা বেজায় তুঙ্গে। কখনও হালকা মেজাজে, কখনও আবার বোল্ড ফরমাল লুকে সিদ্ধার্থ ফ্রেমবন্দি মানেই ভাইরাল। এবারও তার ব্যতিক্রম ঘটল না। সোশ্যাল মিডিয়ায় বরাবরই ভীষণ সক্রিয় সিদ্ধার্থ মালহোত্রা। তাঁর সেখানে চোখ রাখেন নজরে আসে তাঁর নিত্য নতুন আউটফিটের ছবি। এবার কফি উইথ করণ শো-তে আসার জন্য আউটফিটে চমক সিদ্ধার্থের। করণের সঙ্গে এক কাপ কফিতে আড্ডা বলে কথা। বলিউডে পা রাখাই সিদ্ধার্থের করণ জোহরের হাত ধরে।

View this post on Instagram

A post shared by Sidharth Malhotra (@sidmalhotra)

স্টুডেন্ড অব দ্য ইয়ার, একযোগে বলিউডকে উপহার দিয়েছিল তিন স্টারকে। আলিয়া ভাট, বরুণ ধাওয়া ও সিদ্ধার্থ মালহোত্রা, তুলনামূলকভাবে সিদ্ধার্থ বলিউডে বক্স অফিসের নিরিখে পায়ের তলার মাটি শক্ত করতে বেশ কিছুটা সময় নিয়েছিলেন। তবে শেরশাহ ছবি তাঁর কেরিয়ারে এক মাইলস্টোন। বরাবরই সিদ্ধার্থের সঙ্গে করণের সম্পর্ক বেশ মধুর। যার ফলে তাঁদের আড্ডার আসর মানেই সেখানে পরতে-পরতে উঠে আসবে বহু অজানা কাহিনি, সেই অপেক্ষাতেই এখন ভক্তরা। সম্পর্ক থেকে শুরু করে বলিউডে অন্দরমহলের সমীকরণ, সবেতেই করণ জোহরের কড়া নজর।

কোনও অংশই তিনি বাদ রাখেন না প্রশ্নের তালিকা থেকে। ফলে সিদ্ধার্থের ভক্তরা এখন মুখিয়ে নতুন এপিসোডের জন্য। তবে এবার নয়া চমক থাকছে তাঁর পোশাকেও। বেশ কয়েকদিন ধরেই কফি উইথ করণ শো ঘিরে নানা খবর জল্পনার কেন্দ্রে। কোন কোন সেলেব আসছেন, তাঁদের পরণে থাকা পোশাক কী, তাঁদের মন্তব্য বারে বারে উঠে আসছে আলোচনার কেন্দ্রে। তবে এবার নজর কাড়ল সিদ্ধার্থের পোশাক। মোট ৩.৮৬ লাখের স্যুট পরে শো-তে হাজির হবেন সিদ্ধার্থ মালহোত্রা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই  সেই ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার পাতায়।