ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন সোনাক্ষী সিনহা

আজ বিশ্ব নারী দিবস। আজ সন্ধ্যেবালায় সোনাক্ষি সিনহার নতুন ওয়েব সিরিজের ফার্স্ট লুক রিলিজ করবে অ্যামাজন প্রাইম। এই প্রথম ওয়েব দুনিয়ায় পা রাখছেন সোনাক্ষি সিনহা।

ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2021 | 2:15 PM

বলিউডে একের পর এক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা ওয়েব দুনিয়ায় কাজ করতে শুরু করেছেন। অতিমারির কারণে ওটিটি-র জনপ্রিয়তা এখন তুঙ্গে। এ বার এই লিস্টে নাম লেখালেন সোনাক্ষী সিনহা। অ্যামাজন প্রাইমে তিনি একটি ওয়েব সিরিজ করছেন। একজন পুলিশের চরিত্রে তিনি অভিনয় করছেন। তবে ওয়েব সিরিজের নাম এখনও ঠিক হয়নি।

আজ নারী দিবসের সন্ধেবালায় সোনাক্ষী সিনহার নতুন ওয়েব সিরিজের ফার্স্ট লুক রিলিজ করবে অ্যামাজন প্রাইম। সিরিজটি পরিচালনা করছেন রিমা কাগতি এবং রুচিকা ওবেরয়। এর আগে অ্যামাজন প্রাইমে ‘মেড ইন হেভেন’ বানিয়েছিলেন রিমা। সিরিজটি প্রযোজনা করছেন রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার (এক্সেল মিডিয়া) এবং জোয়া আখতার এবং রিমা কাগতি (টাইগার বেবি)। এক্সেল মিডিয়া এর আগে অ্যামাজনে ‘মির্জাপুর’, ‘মেড ইন হেভেন’ বানিয়েছে। এই সিরিজে সোনাক্ষি ছাড়াও অভিনয় করছেন বিজয় বর্মা, গুলশন দেভাইয়াহ, সোহম শাহ এবং আরও অনেকে।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

সোনাক্ষী সিনহার সঙ্গে কাজ করতে পেরে খুশি রিমা কাগতি। তিনি বলেন, “সোনাক্ষী এমনই একজন অভিনেত্রী যিনি সব চরিত্রে দারুণ ভাবে মানিয়ে যান। আমাদের সিরিজে ও একজন পুলিশের চরিত্রে অভিনয় করছেন। আবার অ্যামাজনের সঙ্গে কাজ করতে পেরে খুব ভাল লাগছে। আমরা সবাই অপেক্ষা করছি দর্শককে কবে দেখাতে পারব সিরিজটি।”

আরও পড়ুন :অসুস্থ মাকে দেখতে আসেননি রুবিনা, ক্ষোভ উগরে দিলেন রাখি

সোনাক্ষীকে শেষ দেখা গিয়েছে ‘দাবাং ৩’-তে। বিপরীতে ছিলেন সলমন খান। ওঁর ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ মুক্তির অপেক্ষায়। এই ছবিতে আছেন অজয় দেবগণ এবং সঞ্জয় দত্ত। তবে ছবিটি একটি ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করার পরিকল্পনা চলছে।