Uorfi Javed: সাইড স্লিট পোশাকে দৃশ্যমান উরফির উন্মুক্ত স্তন যুগল, নেটিজ়েনরা বললেন, ‘নাঙ্গু পাঙ্গু’ ফেরত এসেছে…

Uorfi Javed Trolled: উরফির ফ্যাশন নিয়ে কেন এত কাটাছেঁড়া? সব কমেন্ট যে খুব সম্মানজনক হয় না, বলাই বাহুল্য।

Uorfi Javed: সাইড স্লিট পোশাকে দৃশ্যমান উরফির উন্মুক্ত স্তন যুগল, নেটিজ়েনরা বললেন, 'নাঙ্গু পাঙ্গু' ফেরত এসেছে...
উরফি জাভেদের নতুন লুক।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 11, 2022 | 9:54 AM

‘বিগ বস ওটিটি’তে অংশ নেওয়ার পর থেকে খবরে প্রায়ই চলে আসে উরফি জাভেদের নাম। তিনি খবরে থাকেন তাঁর পোশাকের কারণে। ‘অদ্ভুত’ (নেটিজ়েনরা তাই মনে করেন) পোশাক পরে নিজের ব্র্যান্ড তৈরি করছেন এই তরুণী। সম্প্রতি তিনি আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যা দেখে আলোচনা থামতেই চাইছে না। তিনি পরেছেন চতুর্দিক খোলা একটি লাল রঙের সাইড স্লিট লং গাউন। সেই পোশাকে উন্মুক্ত হয়েছে উরফির স্তনযুগল। যা আগেও অনুরাগীদের দৃষ্টি এড়ায়নি উরফির অন্যান্য ছবিতে। ভিডিয়োতে তিনি পাপারাৎজ়িদের সঙ্গে কথা বলছিলেন। সেই ভিডিয়োর নীচে অনুরাগী ও নিন্দুকদের মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। অনেকে মনে করেন, এই সমস্ত মন্তব্য পেতেই উরফির ফ্যাশন নিয়ে এত কাটাছেঁড়া। সব কমেন্ট যে খুব সম্মানজনক হয় না, বলাই বাহুল্য।

এক নেটিজ়েন লিখেছেন, “নাঙ্গু পাঙ্গু”। অন্য একজন লিখেছেন, ‘নাঙ্গি নাটু’ ফিরে এসেছে…”। কিছু মানুষ আবার তাঁকে বাহবাও দিয়েছেন মন খুলে। কেউ-কেউ উরফিকে সমর্থন জানিয়ে এও লিখেছেন, “আমার ভাল লেগেছে। উরফি কি পরে তাতে আমার কিছুই যায় আসে না। কারওরই কিছু যায় আসা উচিত নয়। এটা ওর জীবন। ও যা খুশি তাই-ই করতে পারে, পরতে পারে। এটা ওর স্বাধীনতা।”

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

এই খবরটিও পড়ুন

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নামের বানান পাল্টেছেন উরফি। একটি বাড়তি ‘o’ যোগ করেছেন নামের সঙ্গে। উরফির (Urfi) নাম এখন ‘Uorfi’… তাঁকে নিয়ে অনেক ট্রোলিং হয়। কিন্তু সে সবে খুব একটা কর্ণপাত করেন না উরফি। তাঁর পোশাক নির্বাচন দেখে অনেকেই ভৎসনা করেন তাঁকে। কিন্তু উরফির সাফ বক্তব্য, রকমটা যাতে না হয়, সেদিনে খেয়াল রাখেন তিনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla