Controversy: সামনে টি-শার্ট, পেছন ঘুরতেই খোলা পিঠে অন্তর্বাস! ‘ইন্ড্রাস্ট্রি কি আমার বাবার’! বিস্ফোরক উরফি

Urfi Javed: এবার কি নিজের মন্তব্য থেকে সরে দাঁড়ালেন উরফি! কারণ একটাই, সম্প্রতি তাঁকে একাধিক খোলামেলা পোশাকে দেখা যায়। আর তাতেই বিরক্ত প্রকাশ করেছিল নেট দুনিয়া, তা দেখেই কি এবার এমন পোশাক পরলেন উরফি!

Controversy: সামনে টি-শার্ট, পেছন ঘুরতেই খোলা পিঠে অন্তর্বাস! 'ইন্ড্রাস্ট্রি কি আমার বাবার'! বিস্ফোরক উরফি
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 1:00 PM

পোশাককে অস্ত্র করেই লাইম লাইটে, কেউ আবার বলেন অ্যাটেনশন চাই, ঠিক সেই কারণেই ভুল পোশাক, ভুল ফ্যাশনেই নজর উরফির। তবে ট্রোলকে খুব একটা পাত্তা দিতে নারাজ তিনি। সেলেবদের জীবনে ট্রোলের কমতি নেই। তবে সিনেদুনিয়ার বিখ্যাত ফ্যাশন ডিজাইনার যখন উরফির ফ্যাশনের দিকে আঙুল তুললেন, তখন আর থেকে থাকতে পারলেন না উরফি। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন মনের কথা। বরাবরই ঠোঁট কাটা উরফি। আর সেই সেলেবকে নিয়েই ফারহা খান আলি লিখলেন- এটা বলতে খুব দুঃখ লাগে, তবে এই তরণীর ফ্যাশনের পরিবর্তন প্রয়োজন, সকলে তাঁকে দেখে হাসে, আর সে ভাবে সকলে সেটা ভালবাসছে, আশা করব কেউ তাঁকে এটা বলুন।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে এবার কি নিজের মন্তব্য থেকে সরে দাঁড়ালেন উরফি! কারণ একটাই, সম্প্রতি তাঁকে একাধিক খোলামেলা পোশাকে দেখা যায়। আর তাতেই বিরক্ত প্রকাশ করেছিল নেট দুনিয়া, তা দেখেই কি এবার এমন পোশাক পরলেন উরফি! এবার উরফির পরণে কালো টি-শার্ট। তবে পেছন ঘুরতেই গায়েব কাপড়। স্পষ্ট দেখা গেল খোলা পিঠ, সঙ্গে সামনে এলো অন্তর্বাসও। যা দেখে অবাক নেট দুনিয়া। সমালোচনা যে এই পোশাককে ঘিরেও হবে, তা নিয়ে কোনও দ্বিমত থাকার কথাও নয়। তবে এবারও উরফির গলায় শোনা গেল একই সুর। প্রশ্ন ছুঁড়ে দিল পাপরাজিৎরাই, এত লেখালেখি হচ্ছে আপনার পোশাক নিয়ে, উরফি স্পষ্টই জানান, ইন্ডার্স্ট্রি তাঁর বাবার নয়।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

যদিও ট্রোলকে গুরুত্বদেন না তিনি, বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব স্টার। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, না হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। একটা ভাল কাজের অপেক্ষায় এখনও উরফি।