Urfi Javed: আবারও উরফির ভেলকি! চটের রংচটা বস্তা দিয়েই বানালেন স্টাইলিশ পোশাক

Urfi Javed: উরফির শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি চটের বস্তা নিয়েছেন তিনি। সেটিকে কীভাবে পোশাকে পরিণত করলেন তাও শেয়ার করেছেন উরফি।

Urfi Javed: আবারও উরফির ভেলকি! চটের রংচটা বস্তা দিয়েই বানালেন স্টাইলিশ পোশাক
চটের রংচটা বস্তা দিয়েই বানালেন স্টাইলিশ পোশাক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 6:03 PM

ঠিক যেন ‘হ য ব র ল’… অনেকটা ‘ছিল রুমাল হয়ে গেল বেড়াল’! ছিল চটের বস্তা হয়ে গেল উরফির পোশাক! কী ভাবছেন অবাস্তব। প্রমাণ রয়েছে ভিডিয়োতেই। এক চটের বস্তা নিয়েই এ বার স্টাইলিশ পোশাক বানিয়ে ফেললেন উরফি জাভেদ। ভিডিয়ো শেয়ার করেছেন নিজেই। যা দেখার পর নেটিজেনদের একটাই বক্তব্য। উরফি চাইলে সব পারেন। উরফির শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি চটের বস্তা নিয়েছেন তিনি। সেটিকে কীভাবে পোশাকে পরিণত করলেন তাও শেয়ার করেছেন উরফি।

তবে ফলাফল দেখে নেটিজেন অভিভূত। টু-পিস বানিয়েছেন উরফি ওই বস্তা দিয়ে। হঠাৎ করে বোঝাই দায় যে তা বস্তা। শুধু পোশাক যে পরেছেনই তা নয় সঙ্গে রয়েছেন মানানসই মেকআপ। নেটিজেনদের নজরে উরফি নাকি ‘স্ত্রী’ কারণ, ‘ওহ কুছ ভি কর সাকতা হ্যায়’। সোশ্যাল মিডিয়ায় সেনসেশন উরফি। হাতে ছবির সংখ্যা কম, তবে ইনস্টাগ্রাম থেকেই তাঁর রোজগার তাক লাগাবে বড় বড় সেলেবদের। তাঁর একটি ছবির জন্য পাপারাজ্জিদের উৎসাহেরও শেষ নেই। তিনি ট্রোল্ডও হন অবিরাম অন্তর্বাস পরে রাস্তায় ঘুরে বেরানোর কারণে শুনতে হয় অনেক কিছুই। তবু তিনি ভয়হীন। এটাই তাঁর প্রচারের স্ট্র্যাটেজি।

যদিও ট্রোলকে গুরুত্ব দেন না তিনি, বারে বারে নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছেন এই সেলেব। তিনি জানান, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন। কিন্তু বাড়ি ছেড়েছিলেন, অনেক বড় কিছু হওয়ার স্বপ্ন বুকে নিয়ে। স্থির করেছিলেন, হয় তিনি বড় কিছু করে দেখিয়ে দেবেন, নয়তো তিনি আত্মহত্যার পথই বেছে নেবেন। সদ্য নিজের জীবনের কঠিন অধ্যায়, লড়াই নিয়ে মুখ খোলেন উরফি জাভেদ। এক ভাল কাজের অপেক্ষায় আজও রয়েছেন উরফি।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)